শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

কুমিল্লার দেবীদ্বার উপজেলা চেয়ারম্যানকে লাঞ্ছিত, এমপির বিরুদ্ধে বিক্ষোভ

কুমিল্লা দেবীদ্বার প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার দেবীদ্বার উপজেলা চেয়ারম্যানের লাঞ্ছিতের ঘটনায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। কুমিল্লার দেবীদ্বারের এমপি রাজী মোহাম্মদ ফখরুল কর্তৃক উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদকে লাঞ্ছিতের ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।



বুধবার বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাধাইয়া বাসস্ট্যান্ডে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এই বিক্ষোভ মিছিলে হাজারো মানুষের ঢল। এমপি এলডি হলে যা করেছেন তা কোন কাম্য‌ বলে মনে করেন না সাধারণ মানুষ। সাধারণ জনগণ বলেন একজন সংসদ কি করে এলডি ভবনে একজন উপজেলা চেয়ারম্যান এর উপরে হাত তুলে।এটাই সুষ্ঠু বিচার চান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে। তারা আরো বলেন জামাত শিবির হাইব্রিড লোকবল দ্বারা পেশি শক্তি দেখাচ্ছে এমপি ।

সভায় বক্তব্য রাখেন বরকামতা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, ভানী ইউনিয়নের চেয়ারম্যান হাজি জালাল উদ্দিন ভূঁইয়া, ফতেহাবাদ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মাসুদ, সুলতানপুর ইউনিয়ন চেয়ারম্যান অধ্যক্ষ হ‌ুমায়ূন কবীর, রাজামেহার ইউনিয়ন চেয়ারম্যান জসিম উদ্দিন সরকার, ভানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলী আশরাফ মেম্বার ও বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহ আলম, মোঃ হাজী তুহিন মিয়া,মোঃ হানিফ খাঁন, ইমরান হোসেন ইমু, মোঃ সুলতান,সহ আরো অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার বিকেলে এক সভায় স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল ও উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000