বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

কুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদন

শাহ সাহিদ উদ্দিন, দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩ বছরের জন্য অনুমোদন। দেবীদ্বার উপজেলা শ্রমিক লীগের সভাপতি জনাবা শাহিনুর লিপি, সাধারণ সম্পাদক জনাবা শারমিন আক্তার, সাংগঠনিক সম্পাদক জনাবা আয়েশা আলী মুক্তা সহ ৪৫সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।



যখন আপনি আমি নিজের সুরক্ষায় ঘরে বসে পরিবারের সাথে আনন্দঘন মূহুর্ত কাটাচ্ছি,তখন থেকেই দেবীদ্বার উপজেলা শ্রমিক লীগের এই নেত্রীদের দেখা যায় মানুষের ঘরে ঘরে, যখন বিত্তবানরা এসি রুমে বসে কোয়ারান্টাইন উপভোগ করছে, যখন টাকার মাপে আইসিইউ ভোগ করে সুস্থ্য হতে চিকিৎসা চলছিল।

দেবীদ্বার উপজেলা শ্রমিক লীগ তখনই নিজের পরিবারের কথা না ভেবে মানবতার টানে জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে ছুটেছেন প্রত্যেকটি মানুষের পাশে।

রোদ-বৃষ্টি-ঝড়ের রাতে ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্যসামগ্রী, পথচারী রোজাদারদের দিয়েছেন ইফতার, বাঁচার আকুতি নিয়ে পড়ে থাকা অক্সিজেন সংকটে ছুটেছেন অক্সিজেন সিলিন্ডার নিয়ে, বিনাস্বার্থে ভাসমান মানুষের খাদ্যসেবা দিয়েছেন।

দেবীদ্বার উপজেলা শ্রমিক লীগের মানবিক নেত্রী জনাবা শাহিনুর লিপিকে সভাপতি ও শারমিন আক্তারকে সাধারণ সম্পাদক এবং আয়েশা আলী মুক্তাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় দেবীদ্বারের সর্বস্তরের জনগণ সত্যিই আনন্দিত।

পরিশ্রমের মূল্যায়ন হলেই তবে কর্মীরা উৎসাহিত হবে। আশাকরি জনাবা শাহিনুর লিপি ও জনাবা শারমিন আক্তার এবং আয়েশা আলী মুক্তা আপনাদের নেতৃত্বে দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগ সারা বাংলার রোল মডেল হিসেবে আত্মপ্রকাশ করবে।
নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দকে অভিনন্দন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000