বুধবার, ২৫ মে ২০২২, ০১:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

শাহ সাহিদ উদ্দিন, দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ১০ সদস্যের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। কমিটিতে আবদুল মান্নান মোল্লা সভাপতি ও সাদ্দাম হোসেন সাধারণ সম্পাদক ও মোঃ মিজানুর রহমান মিজান কে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।



রবিবার (১৪ নভেম্বর ২০২১ ) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কার্যনির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক, নির্মল রঞ্জন গুহ ও এ.কে.এম আফজালুর রহমান বাবু’র যৌথ স্বাক্ষরে এ কমিটি অনুমোদন দেন। কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা প্রদানে নির্দেশ দেওয়া হয়।

কমিটির সহ-সভাপতি শাহাদাৎ হোসেন মিঠু, মো. আলাউদ্দিন, ও মো. আলম হাজারী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে গোলাম সারোয়ার, সাংগঠনিক সম্পাদক পদে যাদব রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সোহরাব হোসেন সোহাগ, ও দপ্তর সম্পাদক পদে মো. দেলোয়ার হোসেনকে অনুমোদন দেওয়া হয়েছে।

যখন আপনি আমি নিজের সুরক্ষায় ঘরে বসে পরিবারের সাথে আনন্দঘন মূহুর্ত কাটাচ্ছি, যখন বিত্তবানরা এসি রুমে বসে কোয়ারান্টাইন উপভোগ করছে, যখন টাকার মাপে আইসিইউ ভোগ করে সুস্থ্য হতে চিকিৎসা চলছিল…
তখনই এই সাদ্দাম হোসাইন ও তার হ্যালো স্বেচ্ছাসেবক লীগ নিজের ও পরিবারের কথা না ভেবে মানবতার টানে জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে ছুটেছেন খাদঘর থেকে ইষ্টগ্রাম।
রোদ-বৃষ্টি-ঝড়ের রাতে ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্যসামগ্রী, পথচারী রোজাদারদের দিয়েছেন ইফতার, বাঁচার আকুতি নিয়ে পড়ে থাকা অক্সিজেন সংকটে ছুটেছেন অক্সিজেন সিলিন্ডার নিয়ে, বিনাস্বার্থে ভাসমান মানুষের খাদ্যসেবা দিয়েছেন।
শেখ হাসিনা সরকারের নির্দেশনা বাস্তবায়নে কোভিট-১৯ গণটিকা নিশ্চিত করতে দিনের পর দিন কাজ করেছেন সরকারি হাসপাতালে। করোনা আক্রান্ত রোগীদের সেবায় আইসোলেশন সেন্টারে সর্বশেষ রোগীর সুস্থতা পর্যন্ত ছিলেন নিয়োজিত।

সেই মানবিক নেতা সাদ্দাম হোসাইন ভাই দেবীদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আমরা সত্যিই আনন্দিত।
পরিশ্রমের মূল্যায়ন হলেই তবে কর্মীরা উৎসাহিত হবে।

আশাকরি মান্নান মোল্লা-সাদ্দাম হোসাইনের নেতৃত্বে দেবীদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সারা বাংলার রোল মডেল হিসেবে আত্মপ্রকাশ করবে।
নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দকে অভিনন্দন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000