মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

কুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগ

কুমিল্লা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লা জেলায় কর্মরত দৈনিক করতোয়ার সংবাদদাতা ও দৈনিক নাগরিক ভাবনার স্টাফরিপোটার সাংবাদিক মামুন রশিদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার করায় ‘অপরাধ বিচিত্রা’ নামের একটি ফেসবুক এ্যাকাউন্ট হোল্ডারের নামে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লার দেবীদ্বার থানায় অভিযোগ দায়ের করেছে।



এ বিষয়ে সাংবাদিক মামুন রশিদ বলেন, আমার বিরুদ্ধে ফেসবুকে নামে বেনামে ফেক আইডি খুলে একটি কুচক্রী মহল হেয় করতে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।আমি প্রায় দীর্ঘ দিন ধরে দৈনিক করতোয়া ও নাগরিক ভাবনা পত্রিকায় কর্মরত রয়েছি। বিভিন্ন সময় তিনি দূর্নীতি, মাদকসহ নানা রির্পোট প্রকাশ করেছেন। এতে করে কুচক্রীমহল আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সমাজে আমার গ্রহন যোগ্যতা বিনষ্ট করতে এমন ষড়যন্ত্র করছে।

জানা যায়,গত ৯ আগষ্ট মঙ্গলবার সকালে অপরাধ বিচিত্রা নামে একটি ফেসবুক একাউন্ট থেকে নানা রকম অসত্য তথ্য ও কুরুচিপূর্ণ মন্তব্য লিখে অপপ্রচার চালায়।
এব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000