শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরে ইউপি সদস্যের বিরুদ্ধে সিএইচসিপিকে হত্যার হুমকির অভিযোগসৈয়দপুর বিমানবন্দরে সাফজয়ী তিন ফুটবলারকে সংবর্ধনাবকশীগঞ্জে ১৩ টি পূজা মন্ডপে উপজেলা চেয়ারম্যানের আর্থিক অনুদান বিতরণনবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরা

কুমিল্লার দেবীদ্বারে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানির মডেল জোনে সংবর্ধনা ও উন্নয়ন সভা অনুষ্ঠিত

শাহ সাহিদ উদ্দিন, দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ২৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লার দেবীদ্বার ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এর সংবর্ধনা ও উন্নয়ন সভা অনুষ্ঠিত ,জনাব কামরুল আহসানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দেবীদ্বার মডেল জোনের সম্মানিত চীফ জোনাল ম্যানেজার জনাব কাউছার আলম মহোদয় ।



প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি-বাড়িয়া ১-২ ও মৌলভীবাজার এরিয়ার সম্মানিত এরিয়া প্রধান মান্যবর আমাদের আস্থার প্রতীক চার বার স্বর্ণ পদকপ্রাপ্ত জনাব মফিজুল ইসলাম মহোদয় ডেপুটি ভাইস প্রেসিডেন্ট।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মজিবুর রহমান ভুইয়া জোন প্রধান মুরাদনগর, জনাব কামরুল আহসান জোনাল ইনচার্জ বড়শালঘর ,জনাব হান্নান মুন্সি জোন প্রধান জাফরগঞ্জ , জনাবা পারভীন সুলতানা জোনাল ইনচার্জ গুনাইঘর দক্ষিণ , জনাব বাবু সুনীল চন্দ্রকর সিনিয়র ম্যানেজার মোহনপুর ও জাকির হোসেন সিনিয়র ম্যানেজার দেবীদ্বার পৌরসভা

জনাব জহিরুল ইসলাম (DC) জনাব হান্নান মুন্সি (DC), জনাব বাবুল মিয়া (DC), জনাবা হাসনারা বেগম (DC),
ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স এর প্রধান অতিথি জনাব মফিজুল ইসলাম বলেন ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স ১৯৮৫ সালের ২৩ শে এপ্রিল পদার্পণ হয় । আজ এই কোম্পানির বয়স ৩৭ বছরে পদার্পণ । দেবীদ্বার মডেল অফিসে প্রায় ৪শতাধিক কর্মীদের নিয়ে সংবর্ধনা ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয় ।এখন মানুষের মুখে মুখে শুধু শুনে ঘরে ঘরে এনএলআই জনে জনে এনএলআই এই স্লোগান নিয়ে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন প্রত্যেক টা ঘরে ঘরে বীমা থাকতে হবে এবং প্রত্যেকটা মানুষের বীমা থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বীমা কোম্পানিতে চাকরি করেছেন। আমাদের উদ্দেশ্য হচ্ছে গরিব দুঃখী অসহায় মানুষের সেবা প্রদান করা । যদি কোনো গ্রাহক মৃত্যুবরণ করে তাদের বীমা দাবীর টাকা আমরা নমিনির হাতে তুলে দেই । গ্রাহকের মেয়াদ শেষ হলে আমরা সর্বাধিক লভ্যাংশ সহ অতিদ্রুত বীমা গ্রাহকের টাকা তার হাতে সরাসরি এরিয়া অফিস এর মাধ্যমে একদিনে চেক প্রদান করি। তাই ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে সবাই বীমা করতে আগ্রহী । এবং তারা ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানির প্রতি সন্তুষ্ট।

বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা সকল ব্যক্তির জন্য বীমা বাধ্যতামূলক সবাইকে বীমা করতে হবে। বীমা ছাড়া কোন ব্যক্তি থাকবে না। বিদেশ যেতে বীমা ,স্কুলে ভর্তি হতে বীমা ,গাড়ির ডাইভিং লাইসেন্স করতে বীমা ,প্রত্যাশিত শিশু বীমা, হজ্জ বীমা ,দেনমোহর বীমা, আরো অনেক ধরনের বীমা আছে।

আমরা কোন আমানত খেয়ানত করি না । আমি সকল ভাই বোনদের কে বলব আপনারা সবাই একটি করে যেন বীমা করেন । এটা আপনাদের জীবনের লক্ষ্য এবং আপনাদের জীবনের জন্য এক যুকি । ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি মানুষের সকল অঙ্গ পতঙ্গের যুকি নিয়ে থাকে । তাই আমি ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স এর পক্ষ থেকে সকল জনগণকে বলবো প্রত্যেকের জন্য একটি করে বীমা থাকে। দেশ এগিয়ে যাচ্ছে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি ও সমভাবে এগিয়ে যাচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000