বুধবার, ২৫ মে ২০২২, ১২:২৭ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

কুকুর তাড়াতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু নীলফামারীর ডোমারে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৩২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ
গরু বাঁধতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে নীলফামারীর ডোমারে স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার(৩০জুন) বেলা তিনটার দিকে বোড়াগাড়ি ইউনিয়নের নয়ানি বাকডোকরা নন্দিগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন ফনিরাম বর্মণ(৫৫) ও তার স্ত্রী বিরো বালা(৫০)।
ফনি সেখানকার মৃত. ইন্দ্র মোহন বর্মণের ছেলে।
প্রত্যক্ষদর্শী রাম প্রসাদ জানান, কুকুর তাড়ানোর জন্য বাড়ি থেকে বের হই এ সময় রাস্তায় বিরো বালা পড়ে গেছে শুনে সেখানে ছুটে যাই।
ঘটনাস্থলে বিদ্যুতের তারে বিরো ও তার স্বামী ফনিকে পড়ে থাকতে দেখে কোঁদাল দিয়ে তার সরানোর চেষ্টা করি। এমন সময় আমিও বিদ্যুৎস্পৃস্ট হই। পরে বাড়ি থেকে ছেলেকে ডেকে লাঠি নিয়ে আসা হলে তাদের বিদ্যুতের তার থেকে সরানো হয়।
তিনি বলেন, ঘটনাস্থলে ফনি মারা গেলেও বেঁেচ ছিলেন বিরো। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।
ইউনিয়ন পরিষদের পাঁচ নং ওয়ার্ড সদস্য শংকর রায় জানান, বাড়ির পাশে সেচ পাম্প রয়েছে ধর্ম নারায়ন নামে এক ব্যক্তির। তারই বিদ্যুতের তার পড়ে থাকে সড়কে।
ওই তারে বিদ্যুতায়িত হন স্বামী-স্ত্রী। ফনি ও বিরো বালা দম্পত্তির তিন সন্তান রয়েছে।
তিনি বলেন, ঘটনাস্থলে ফনি মারা গেলেও হাসপাতালে মারা যান স্ত্রী বিরো বালা।
ডোমার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। কৃষক পরিবারের মানুষ ছিলেন তারা। দুই ছেলে এক মেয়ের মধ্যে সবার ছোট মেয়েকে বিয়ে দিয়েছেন তারা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000