শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৮ অপরাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

কিশোরী অপহরণ বিয়ের প্রলোভন দিয়ে, গ্রেফতার ২

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ২৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিয়ের প্রলোভন দিয়ে মৌলভীবাজারের দক্ষিণ বেকামুড়া কামালপুর থেকে এক কিশোরীকে অপহরণ করে নিয়ে যাওয়ার পর অবশেষে সিলেটের ওসমানীনগরে অপহৃত কিশোরী নিপাকে (১৫) উদ্ধার করা হয়েছে।

দুই অপহরণকারীকে এসময় আটক করে থানা পুলিশ।
অপহরণকারী দুইজন হলেন আল আমিন (১৮) এবং বাবুল মিয়াকে(২০)।

এ ঘটনায় অপহৃত কিশোরীর পিতা মৌলভীবাজারের দক্ষিণ বেকামুড়া কামালপুর এলাকার মৃত আনর মিয়ার ছেলে নজমুল মিয়া বাদি হয়ে শুক্রবার ২৭ আগস্ট দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আল আমিন, বাবুল মিয়া সহ অজ্ঞাতনামা আরো দুইজনকে আসামি করে ওসমানীনগর থানায় মামলা (মামলা নং-১৫) দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত আল আমিন ওসমানীনগরের সাদিপুর ইউনিয়নের কালনিচর গ্রামের আব্দুল হোসেনের ছেলে এবং একই উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের মুতিয়ারগাঁও গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে বাবুল মিয়া। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

মামলার এজাহারসূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আল আমিন বিগত কিছু দিন পূর্বে মৌলভীবাজারের কামালপুর গ্রামের কিশোরী নিপাদের পাশের বাড়িতে কাঠ মেস্ত্রীর কাজ করতে যায়। এ সময় নিপার সাথে আল আমিনের পরিচয় এবং পরিচয়ের পর প্রেমের সম্পর্ক ঘটে। আল আমিন নিপাকে বিয়ের প্রলোভন সহ নানা ভাবে ফুসলিয়ে তার কয়েকজন সহযোগীদের নিয়ে গত ২৬ আগষ্ট রাত ৯টার দিকে নিপাকে কামালপরুস্থ বাড়ি থেকে অপহরণ করে নিয়ে আসে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ওসমানীনগরের উছমানপুর ইউপির ইছামতি গ্রামে রাস্তা দিয়ে অপহৃত নিপাকে নিয়ে আল আমিন ও বাবুল মিয়া যাবার প্রাক্কালে স্থানীয় জনগন তাদের আটক করে ওসমানীনগর থানা পুলিশের নিকট সোপর্দ করে। খবর পেয়ে অপহৃত কিশোরীর পিতা নজমুল মিয়া ওসমানীনগর থানা এসে অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

অপহরণকারী কিশোরী উদ্ধার ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আর উদ্ধারকৃত কিশোরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ন স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসিতে) ভর্তি করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000