বুধবার, ২৫ মে ২০২২, ১২:০০ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

কাল ভোরে জেতার বিশেষ পরিকল্পনা নিয়ে খেলবে বাংলাদেশ

অনলাইন ডেস্কঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৩১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিউজিল্যান্ড সফর মানেই যেন বাংলাদেশের জন্য বিভীষিকা। এখন পর্যন্ত একবারও দেশটিতে জয়ের মুখ দেখেনি টাইগাররা। এবারের সফরটাও এখন পর্যন্ত ব্যতিক্রম হয়নি। আগের সবগুলো সিরিজের থেকে এবার ভিন্ন ফল নিয়ে আসার প্রত্যয় নিয়েই নিউজিল্যান্ডে গিয়েছে বাংলাদেশ দল।

এমতাবস্থায় শুক্রবার ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে বিশেষ পরিকল্পনা নিয়ে খেলবে তামিম ইকবালের দল।

সিরিজের প্রথম দুই ম্যাচে হেরে এরই মধ্যে ওয়ানডে সিরিজ খুইয়ে বসেছে বাংলাদেশ। হাতে আছে আর একটি ওয়ানডে ম্যাচ। এই ম্যাচটা জিতলে হয়তো এবারের সফরটাকে সফল বলা যাবে।

এ বিষয়ে কথা বলেছেন বাংলাদেশের ব্যাটিং কোচ জন লুইস। তিনি জানিয়েছেন, যদি বাংলাদেশ পরে ব্যাট করে তাহলে পাওয়ার প্লে কাজে লাগানোর জন্য এক্সট্রা শট খেলার ঝুঁকি নেবে তারা। এ ব্যাপারে জন বলেন, আমরা ডানেডিনে শুরুতেই দুই-তিনটি উইকেট হারিয়ে ফেলেছিলাম। এজন্যই ম্যাচ চলে যায় নিউজিল্যান্ডের হাতে। আর ক্রাইস্টচার্চে তামিম ও সৌম্যর পার্টনারশিপের কারণেই মোহাম্মদ মিথুন হাত খুলে খেলার সাহস পেয়েছে।

তিনি আরো বলেন, আমরা যদি আগে ব্যাট করি তাহলে নতুন বল নিয়েই সবার চিন্তা থাকবে। নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট তো আছেনই, কাল যোগ দিতে পারেন সাউদিও। আমাদের নিশ্চিত করতে হবে যেন তারা শুরুতে বেশি উইকেট নিতে না পারে। আর আমরা যদি পরে ব্যাট করি, তখন পাওয়ার প্লে কাজে লাগাতে হবে। সেই সঙ্গে ঝুঁকি নিয়ে এক্সট্রা শটস খেলতে হবে।

আগামীকাল (শুক্রবার) ওয়েলিংটনে সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000