বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

কানাডায় সড়ক দূর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ মে, ২০২১
  • ২৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কানাডায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি প্রবাসী কানাডিয়ান নাগরিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। স্থানীয় সময় বৃহস্পতিবার (১৩ মে) বিকেল সাড়ে চারটার দিকে দেশটির হাইওয়ে ৪০১ সড়কের বাউন্ডারি রোড ও কর্নওয়েল অ্যাভিনিউ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

অন্টারিও প্রাদেশিক পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তিরা হলেন- ব্যবসায়ী মনিরুজ্জামান বিজয়, তার শাশুড়ি এবং তাদের ব্যবসাপ্রতিষ্ঠান প্রিমিয়াম সুইটসের অন্যতম কুক লিয়াকত হোসেন। কানাডার অটোয়া শহর থেকে টরন্টোয় ফেরার পথে হাইওয়েতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

শুক্রবার (১৪মে) সানিব্রুক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনিরুজ্জামান বিজয়। আর বাকি দুজনের মৃত্যু ঘটনাস্থলেই হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্থানীয় পুলিশ জানায়, প্রাথমিক তদন্তে পাওয়া গেছে, গাড়ীটিতে তিনজন আরোহী ছিলেন। সড়ক বিভাজকে ধাক্কা লাগার পরই আগুন ধরে যায় গাড়িটিতে। সেখানেই মারা যান দুইজন। একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে পুলিশ এখনো দুর্ঘটনার উল্লেখযোগ্য কারণ উল্লেখ করেনি। নিহত মনিরুজ্জামান বিজয় কানাডার প্রিমিয়াম সুইটসের একজন পরিচালক। প্রিমিয়াম সুইটসের কর্ণধার এবং বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডার প্রেসিডেন্ট এইচ এম ইকবালের ছোট ভাই।

আলোকিত সিলেট/১৪মে-২০২১/এমবিএইচ

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000