সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতেসিলেট জেলার ৩টি উপজেলার ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারাখাজাঞ্চী ইউপি স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে স্হাপনের দাবিতে বিশ্বনাথে সভাভোট স্থগিত: কিশোরগঞ্জে কেন্দ্রে ঢুকে ভাঙ্চুর অগ্গিসংযোগ ব্যালট বাক্স ছিনতাই আহত-৩০স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ পটুয়াখালীর দুমকিতেনীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহতকুমিল্লার দেবীদ্বার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসকাল হলেই সিলেট বিভাগের ৭৭টি ইউনিয়নে ভোট যুদ্ধসেমিনার করলো এবিসি ইংলিশ ইনষ্টিটিউট বিশ্বনাথেউপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন

কানাইঘাটে নৌকা পেলেন লুৎফুর ধানে শরীফুল

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের কানাইঘাট পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্ধের পর থেকে আনুষ্টানিক ভাবে প্রচারণা শুরু হয়েছে।গত বুধবার জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়।
এর মধ্যে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক মেয়র লুৎফুর রহমান নৌকা, বিএনপির মনোনীত প্রার্থী শরীফুল হক ধানের শীষ, ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মাওলানা নজির উদ্দিন হাতপাখা, সতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র নিজাম উদ্দিন নারিকেলগাছ, ব্যবসায়ী সুহেল আমিন জগ ও প্রবাসী কাওসার আহমদ মোবাইল ফোন প্রতীক বরাদ্ধ পেয়েছেন।

এদিকে পৌরসভার সংরক্ষিত ৩টি ওয়ার্ডের মধ্যে ১,২,৩ মিলে গঠিত ১ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রহিমা বেগম কলম, ফয়জুন নেছা জবাফুল, মৌসুমী আক্তার চশমা, জেসমিন আক্তার আখি আনারস ও রানু বেগম আংটি প্রতীক পেয়েছেন। ৪,৫,৬ নং মিলে গঠিত ২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সির আছিয়া বেগম আনারস ও হাসিনা বেগম অট্রোরিক্সা সিএনজি প্রতীক পেয়েছেন। ৭,৮,৯ মিলে গঠিত ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আছমা বেগম চশমা ও প্রভাতী রানী দাস আনারস প্রতীক পেয়েছেন।

এবার কানাইঘাট পৌরসভায় মেয়র পদে ৬জন, সংরক্ষিত কাউন্সিলর মহিলা পদে ৯জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৯জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।প্রতীক পাবার পর থেকে আনুষ্টানিক প্রচারণা শুরু হয়েছে।নির্বাচন সামনে রেখে মাঠে তৎপর রয়েছেন সম্ভাব্য প্রার্থীরা। প্রতিদিন তারা বিভিন্ন এলাকায় চালাচ্ছেন প্রচার ও প্রচারণা।দীর্ঘ প্রচারণার পর আগামী ১৪ ফেব্রুয়ারী এ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য,সিলেট জেলার ৫টি পৌরসভার মধ্যে ৩০ জানুয়ারি জকিগঞ্জ ও গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। বাকি তিনটি পৌরসভা বিয়ানীবাজার,বিশ্বনাথ ও কানাইঘাটে ১৪ ফেব্রুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000