বুধবার, ২৫ মে ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

কানাইঘাটে নৌকা পেলেন লুৎফুর ধানে শরীফুল

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৩২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের কানাইঘাট পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্ধের পর থেকে আনুষ্টানিক ভাবে প্রচারণা শুরু হয়েছে।গত বুধবার জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়।
এর মধ্যে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক মেয়র লুৎফুর রহমান নৌকা, বিএনপির মনোনীত প্রার্থী শরীফুল হক ধানের শীষ, ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মাওলানা নজির উদ্দিন হাতপাখা, সতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র নিজাম উদ্দিন নারিকেলগাছ, ব্যবসায়ী সুহেল আমিন জগ ও প্রবাসী কাওসার আহমদ মোবাইল ফোন প্রতীক বরাদ্ধ পেয়েছেন।

এদিকে পৌরসভার সংরক্ষিত ৩টি ওয়ার্ডের মধ্যে ১,২,৩ মিলে গঠিত ১ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রহিমা বেগম কলম, ফয়জুন নেছা জবাফুল, মৌসুমী আক্তার চশমা, জেসমিন আক্তার আখি আনারস ও রানু বেগম আংটি প্রতীক পেয়েছেন। ৪,৫,৬ নং মিলে গঠিত ২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সির আছিয়া বেগম আনারস ও হাসিনা বেগম অট্রোরিক্সা সিএনজি প্রতীক পেয়েছেন। ৭,৮,৯ মিলে গঠিত ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আছমা বেগম চশমা ও প্রভাতী রানী দাস আনারস প্রতীক পেয়েছেন।

এবার কানাইঘাট পৌরসভায় মেয়র পদে ৬জন, সংরক্ষিত কাউন্সিলর মহিলা পদে ৯জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৯জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।প্রতীক পাবার পর থেকে আনুষ্টানিক প্রচারণা শুরু হয়েছে।নির্বাচন সামনে রেখে মাঠে তৎপর রয়েছেন সম্ভাব্য প্রার্থীরা। প্রতিদিন তারা বিভিন্ন এলাকায় চালাচ্ছেন প্রচার ও প্রচারণা।দীর্ঘ প্রচারণার পর আগামী ১৪ ফেব্রুয়ারী এ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য,সিলেট জেলার ৫টি পৌরসভার মধ্যে ৩০ জানুয়ারি জকিগঞ্জ ও গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। বাকি তিনটি পৌরসভা বিয়ানীবাজার,বিশ্বনাথ ও কানাইঘাটে ১৪ ফেব্রুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000