সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

কাদায় ভরাট রাস্তা নিজ খরচে চলাচলের যোগ্য করলেন ইউপি চেয়ারম্যান লানচু চৌধুরী

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রায় হাটু পরিমাণ কাদায় ভরাট হয়ে যাওয়ায় যানবাহন দূরের কথা পায়ে হেটে যাতায়াত করার মতও নয় এমন একটি রাস্তা নিজ খরচে চলাচলের যোগ্য করে তুললেন নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লানচু হাসান চৌধুরী।



তিনি নিজে উপস্থিত হয়ে বৃহস্পতিবার (২৩ জুন) সকালে ইউনিয়নের বটতলী ধোপাঘাট এলাকায় রাস্তাটিতে ইটভাটার রাবিশ আর আঁধলা ইট এনে কাদাপূর্ণ জায়গায় ফেলেন। এতে রাস্তাটি চলাচলের জন্য মোটামুটিভাবে ভালো হয়েছে। ফলে এপথে যাতায়াতকারীরা স্বস্তি ফিরে পেয়েছে এবং চেয়ারম্যানের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন।

ইউপি চেয়ারম্যান লানচু হাসান চৌধুরী বলেন, রাস্তাটি কাদার কারণে এলাকাবাসীর জন্য কষ্টকর হয়ে পড়েছিল। নির্বাচনের সময় আমি ওয়াদা করেছিলাম যে সংষ্কার করে দিবো। কিন্তু এখনও আমরা বাজেট বরাদ্দ পাইনি। কিন্তু বর্ষায় অবস্থা আরও খারাপ হওয়ায় ভোগান্তি বেড়ে গেছে। তাই দায়িত্ব পাওয়ার মাত্র ৪ মাসের মাথায নিজ অর্থেই কাজটা করে চলাচল যোগ্য করলাম। বরাদ্দ পেলে পরিপূর্ণ ভাবে সংষ্কার করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000