বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

কাজিবাজারে অতিরিক্ত গরমে মারা গেল ১৬ মণ ওজনের কোরবানীর গরু

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে কোরবানীর হাটে তুলতেই মারা গেল ১৬ মণ ওজনের একটি গরু। ধারণা করা হচ্ছে অতিরিক্ত গরমের কারণেই গরুটি মারা গেছে।

শনিবার ১৭ জুলাই বিকেলে গরুটি সিলেট নগরীর সবচেয়ে বড় কাজিরবাজার গরুর হাটে বিক্রির জন্য আনা হয়েছিল।

ব্যবসায়ীরা জানান, সিলেটের দক্ষিণ সুরমার বাসিন্দা সেবুল মিয়া দীর্ঘদিন ধরে গরুটি বাড়িতে রেখে লালন পালন করেন। গরুটি কোরবানির জন্য বিক্রি করতে তিনি নিয়ে আসেন নগরের সবচেয়ে বড় পশুর হাট কাজির বাজারে। কিন্তু হাটে আনতেই অতিরিক্ত গরমে গরুটি মারা গেছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

বিশাল আকৃতির গরুটি বাজারে তুলার পর হঠাৎ করে মারা যাওয়ায় ব্যবসায়ী সেবুল মিয়া যেন কথা বলার শক্তি হারিয়ে ফেলেন। অনেকটা মূর্ছা যান তিনি। পরে তার সঙ্গে হাটে আশা লোকজন তাকে গাড়িতে তুলে বাড়িতে নিয়ে যান।

বাজার কমিটির তত্বাবধানে পরে মৃত গরুটি একটি ঠেলাগাড়িতে করে হাট থেকে সরিয়ে নেওয়া হয়।
ব্যবসায়ীদের ধারণা, গরুটি অতিরিক্ত ওজনের। প্রায় ১৬ মণ হবে। আর তাই ধারনা করা হচ্ছে অতিরিক্ত গরমে মারা যেতে পারে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000