বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

কাজিবাজারে অতিরিক্ত গরমে মারা গেল ১৬ মণ ওজনের কোরবানীর গরু

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে কোরবানীর হাটে তুলতেই মারা গেল ১৬ মণ ওজনের একটি গরু। ধারণা করা হচ্ছে অতিরিক্ত গরমের কারণেই গরুটি মারা গেছে।

শনিবার ১৭ জুলাই বিকেলে গরুটি সিলেট নগরীর সবচেয়ে বড় কাজিরবাজার গরুর হাটে বিক্রির জন্য আনা হয়েছিল।

ব্যবসায়ীরা জানান, সিলেটের দক্ষিণ সুরমার বাসিন্দা সেবুল মিয়া দীর্ঘদিন ধরে গরুটি বাড়িতে রেখে লালন পালন করেন। গরুটি কোরবানির জন্য বিক্রি করতে তিনি নিয়ে আসেন নগরের সবচেয়ে বড় পশুর হাট কাজির বাজারে। কিন্তু হাটে আনতেই অতিরিক্ত গরমে গরুটি মারা গেছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

বিশাল আকৃতির গরুটি বাজারে তুলার পর হঠাৎ করে মারা যাওয়ায় ব্যবসায়ী সেবুল মিয়া যেন কথা বলার শক্তি হারিয়ে ফেলেন। অনেকটা মূর্ছা যান তিনি। পরে তার সঙ্গে হাটে আশা লোকজন তাকে গাড়িতে তুলে বাড়িতে নিয়ে যান।

বাজার কমিটির তত্বাবধানে পরে মৃত গরুটি একটি ঠেলাগাড়িতে করে হাট থেকে সরিয়ে নেওয়া হয়।
ব্যবসায়ীদের ধারণা, গরুটি অতিরিক্ত ওজনের। প্রায় ১৬ মণ হবে। আর তাই ধারনা করা হচ্ছে অতিরিক্ত গরমে মারা যেতে পারে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000