মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৮ অপরাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

কাউন্সিলর সোহেল হত্যার বিচার দাবিতে কুসিকের মেয়রের নেতৃত্বে মানববন্ধন

শাহ সাহিদ উদ্দিন, দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লায় ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেলকে গুলি করে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন সহকর্মীরা।



বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা ১১টার দিকে কুমিল্লা প্রেস ক্লাবের সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কুর নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয়।

মেয়র মনিরুল হক সাক্কু তার বক্তব্যে বলেন, কুমিল্লার ইতিহাসে এমন ন্যক্কারজনক ঘটনা আগে কখনও ঘটেনি। আমরা সিটি করপোরেশনের সকল কাউন্সিলর ও নগরবাসী এক হয়েছি। খুনিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। যদি দ্রুত আইনের আওতায় আনা না হয় তাহলে আগামীতে আরও কঠোর কর্মসূচি পালন করা হবে।

এ সময় প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পি, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদ, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা বক্তব্য রাখেন। মানববন্ধনে অংশ নেন সিটি করপোরেশনের সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীরা।
মানববন্ধন শেষে মেয়র সাক্কুর নেতৃত্বে আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ও পুলিশ সুপার ফারুক আহমেদ বরাবর স্মারকলিপি দেয়া হয়।

২২ নভেম্বর (সোমবার) বিকেল ৪টার দিকে নগরীর পাথুরিয়াপাড়া এলাকার নিজ কার্যালয়ে বসেছিলেন কাউন্সিলর সোহেল। এসময় মুখোশধারী একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনিসহ অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000