শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

কলকাতার নতুন সিনেমায় নিয়মিত অভিনেত্রী জয়া আহসান

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ২৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসান। কয়েক বছর ধরেই তিনি কলকাতার সিনেমায় নিয়মিত অভিনেত্রী। কাজ করেছেন নামি দামি নির্মাতাদের সঙ্গে। নতুন বছরের প্রথম মাসে কলকাতার নতুন আরও এক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবর জানান জয়া।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) জয়া জানান, ‘ওসিডি’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন সৌকর্য ঘোষাল।

এখানে একজন ডাক্তারের চরিত্রে অভিনয় করবেন জয়া। তার ধূসর অতীত রয়েছে। সেই জীবন এক রোগী জেনে ফেলায় তাকে হত্যা করে সে। এরপর তার পথের কাঁটাদেরও ধীরে ধীরে সরিয়ে ফেলতে উদ্যত হয় সে।আগামী ১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এ সিনেমার শুটিং।

এর আগে একই পরিচালকের ‘ভূতপুরী’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করেছেন জয়া। ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায়।

জয়া আহসান বলেন, ‘সিনেমাটি সাইকোলজিক্যাল ড্রামা ঘরানার। এখানে প্রধান ভূমিকায়ই অভিনয় করছি। সঙ্গে পাবো অনসূয়া মজুমদার, কৌশিক সেন, কণীনিকা বন্দোপ্যাধায়সহ অনেক মেধাবী শিল্পীদের।’

জয়া আহসান গত বছরের শেষ দিকে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে নির্মিত ‘নকশি কাঁথার জমিন’ সিনেমার শুটিং করেছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000