বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

কলকাতার নতুন সিনেমায় নিয়মিত অভিনেত্রী জয়া আহসান

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৪৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসান। কয়েক বছর ধরেই তিনি কলকাতার সিনেমায় নিয়মিত অভিনেত্রী। কাজ করেছেন নামি দামি নির্মাতাদের সঙ্গে। নতুন বছরের প্রথম মাসে কলকাতার নতুন আরও এক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবর জানান জয়া।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) জয়া জানান, ‘ওসিডি’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন সৌকর্য ঘোষাল।

এখানে একজন ডাক্তারের চরিত্রে অভিনয় করবেন জয়া। তার ধূসর অতীত রয়েছে। সেই জীবন এক রোগী জেনে ফেলায় তাকে হত্যা করে সে। এরপর তার পথের কাঁটাদেরও ধীরে ধীরে সরিয়ে ফেলতে উদ্যত হয় সে।আগামী ১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এ সিনেমার শুটিং।

এর আগে একই পরিচালকের ‘ভূতপুরী’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করেছেন জয়া। ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায়।

জয়া আহসান বলেন, ‘সিনেমাটি সাইকোলজিক্যাল ড্রামা ঘরানার। এখানে প্রধান ভূমিকায়ই অভিনয় করছি। সঙ্গে পাবো অনসূয়া মজুমদার, কৌশিক সেন, কণীনিকা বন্দোপ্যাধায়সহ অনেক মেধাবী শিল্পীদের।’

জয়া আহসান গত বছরের শেষ দিকে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে নির্মিত ‘নকশি কাঁথার জমিন’ সিনেমার শুটিং করেছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000