বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

কর্মক্ষেত্রে সফল হবেন যেভাবে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
সবাই তার জীবনে সফলতা চায়। ক্যারিয়ারে সফলতার জন্য দরকার কর্মক্ষেত্রে দক্ষতার পরিচয় দেওয়া, মনোযোগের সঙ্গে কাজ করা। আর এ জন্য কর্মক্ষেত্রে নিজের বুদ্ধির প্রমাণ দেওয়া জরুরি, সেই সঙ্গে সহকর্মীদের কাছেও গ্রহণযোগ্য হয়ে উঠতে হবে। অফিসে কাজ ছাড়া আরো কয়েকটি বিষয় খেয়াল রাখতে হবে।

১) যেকোনো ভালো কাজে উদ্যোগী হয়ে উঠুন। যে খোলা মনে সব কাজে এগিয়ে আসে, তাকে চারপাশের মানুষ পছন্দ করে এবং তাকে অনুসরণও করে।
২) যদিও সবার মন-মানসিকতা সমান হয় না; কিন্তু সবার সঙ্গে মিলেমিশে চলার চেষ্টা করুন। যত মানুষের সঙ্গে মিশবেন, ততই চিনবে আপনাকে সবাই। বাকিদেরও নজরে পড়বেন।

৩) কারো নামে নিন্দা করার আগে ভেবে দেখুন। যত অন্যের বিষয়ে খারাপ কথা বলবেন, ততই শত্রুও বাড়াবেন। তাতে দিন শেষে নিজেরই ক্ষতি হবে।

৪) আর যা-ই হোক না কেন, বিশ্বাস থাকতে হবে, সেই সঙ্গে কাজের প্রতি একনিষ্ঠ হতে হবে। কাজের ধারাবাহিকতা বজায় রাখার বিষয়টিও অনেক জরুরি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000