মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

করোনা ভ্যাকসিনের প্রথম চালান পৌঁছেছে সিলেট ও সুনামগঞ্জে।

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ২০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

আজ রোববার (৩১জানুয়ারি) সিলেট ও সুনামগঞ্জের ভ্যাকসিন বিষয়ক কমিটির সদস্যরা নিজ নিজ জেলার ভ্যাকসিন গ্রহণ করেন। প্রথম দফায় সিলেটে ১৯টি কার্টুনে মোট ২ লাখ ২৮ হাজার ডোজ ভ্যাকসিন এবং সুনামগঞ্জে ৭টি কার্টুনে মোট ৮৪ হাজার ডোজ ভ্যাকসিন পাঠানো হয়েছে।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমাদন্দ মণ্ডল ও সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন। তারা জানান, প্রতিটি কার্টুনে ১২০০টি ভায়াল আছে এবং প্রতি ভায়ালে ১০টি ডোজ আছে। ভ্যাকসিন নিজ নিজ জেলার ইপিআই সেন্টারে সংরক্ষণ করা হয়েছে। সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমাদন্দ মণ্ডল জানান, করোনাভাইরাসের ভ্যাকসিন কার্যক্রমে সিলেট জেলায় মোট ১৫৩টি সেন্টার প্রস্তুত করা হচ্ছে। তবে, প্রথম দফায় ৫৩টি সেন্টারে ভ্যাকসিন দেওয়া হবে। এর মধ্যে সিলেট নগরীতে থাকছে ২৫টি কেন্দ্র।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন জানান, প্রথম দফায় জেলা সদরে ১০টি এবং প্রতিটি উপজেলা সদরে ২টি করে মোট ৩০টি ভ্যাকসিন কেন্দ্র প্রস্তুত করা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000