বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

করোনা ভ্যাকসিনের প্রথম চালান পৌঁছেছে সিলেট ও সুনামগঞ্জে।

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৩৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

আজ রোববার (৩১জানুয়ারি) সিলেট ও সুনামগঞ্জের ভ্যাকসিন বিষয়ক কমিটির সদস্যরা নিজ নিজ জেলার ভ্যাকসিন গ্রহণ করেন। প্রথম দফায় সিলেটে ১৯টি কার্টুনে মোট ২ লাখ ২৮ হাজার ডোজ ভ্যাকসিন এবং সুনামগঞ্জে ৭টি কার্টুনে মোট ৮৪ হাজার ডোজ ভ্যাকসিন পাঠানো হয়েছে।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমাদন্দ মণ্ডল ও সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন। তারা জানান, প্রতিটি কার্টুনে ১২০০টি ভায়াল আছে এবং প্রতি ভায়ালে ১০টি ডোজ আছে। ভ্যাকসিন নিজ নিজ জেলার ইপিআই সেন্টারে সংরক্ষণ করা হয়েছে। সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমাদন্দ মণ্ডল জানান, করোনাভাইরাসের ভ্যাকসিন কার্যক্রমে সিলেট জেলায় মোট ১৫৩টি সেন্টার প্রস্তুত করা হচ্ছে। তবে, প্রথম দফায় ৫৩টি সেন্টারে ভ্যাকসিন দেওয়া হবে। এর মধ্যে সিলেট নগরীতে থাকছে ২৫টি কেন্দ্র।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন জানান, প্রথম দফায় জেলা সদরে ১০টি এবং প্রতিটি উপজেলা সদরে ২টি করে মোট ৩০টি ভ্যাকসিন কেন্দ্র প্রস্তুত করা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000