মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২৭ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

করোনায় হাসপাতালের নার্সের স্বামীসহ ৫ জনের মৃত্যু গাইবান্ধায়

সফিকুল ইসলাম রাজা,গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাইবান্ধায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালের নার্সের স্বামীসহ ৫ মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাড়ালো ৪১ জনে ।

নতুন করে মৃতেরা হলেন- গাইবান্ধা শহরের হাসপাতাল কোয়াটারের বাসিন্দা নার্সের স্বামী মোমিনুল ইসলাম, সদর উপজেলার ফলিয়া গ্রামের বাসিন্দা শুশিল মোহন্ত, সাঘাটা উপজেলার বাসিন্দা জাহেদা খাতুন, ভোলা মিয়া ও সেলিম মিয়া ।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৫৬ জনের। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৯শ ৫১ জন ।

মঙ্গলবার (৩ আগস্ট) গাইবান্ধার সিভিল সার্জন আকতারুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন । তিনি বলেন, করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ক্রমেই বাড়ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000