সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

করোনায় সিলেটে শনাক্তের রেকর্ড ৯৯৬ জন, মৃত্যু হয়েছে ৯ জনের

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে করোনা শনাক্তের সকল রেকর্ড অতিক্রম করেছে। এবার একদিনে শনাক্ত হয়েছেন ৯৯৬ জন। এই সময়ে বিভাগে করোনায় মৃত্যু হয়েছে আরো ৯ জনের। নতুন শনাক্তদের মধ্যে সর্বোচ্চ সিলেট জেলার ৩৫৭ জন, সুনামগঞ্জের ১০৬ জন, হবিগঞ্জের ৩৫১, মৌলভীবাজারের ৪০ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৪২ জন রয়েছেন। এ সময়ে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ২৫৬৬ টি। সে হিসেবে শনাক্তের হার ৩৮ দশমিক ৮২ শতাংশ।

রোববার (১ আগস্ট) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করা ৯ জনের মধ্যে ৪ জন সিলেট জেলার, ২ জন হবিগঞ্জের এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৩ জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭০২ জনে। যার সর্বোচ্চ সিলেট জেলায় ৫৪৪ জন, সুনামগঞ্জে ৫১ জন, হবিগঞ্জে ৩০ জন, মৌলভীবাজারে ৬০ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মোট ১৭ জনের মৃত্যু হয়েছে।

অপরদিকে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪০ হাজার ৪ শত ৫২ জন। এর মধ্যে সিলেট জেলার ২২ হাজার ৫৫ জন, সুনামগঞ্জের ৪ হাজার ৭ শত ১১ জন, হবিগঞ্জের ৪ হাজার ৮ শত ৪৬ জন, মৌলভীবাজারের ৫ হাজার ৫ শত ৫৯ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৩ হাজার ২ শত ৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন আরো ৩০৫ জন। একই সময়ে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫০ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000