শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

করোনায় সিলেটে শনাক্তের রেকর্ড ৯৯৬ জন, মৃত্যু হয়েছে ৯ জনের

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে করোনা শনাক্তের সকল রেকর্ড অতিক্রম করেছে। এবার একদিনে শনাক্ত হয়েছেন ৯৯৬ জন। এই সময়ে বিভাগে করোনায় মৃত্যু হয়েছে আরো ৯ জনের। নতুন শনাক্তদের মধ্যে সর্বোচ্চ সিলেট জেলার ৩৫৭ জন, সুনামগঞ্জের ১০৬ জন, হবিগঞ্জের ৩৫১, মৌলভীবাজারের ৪০ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৪২ জন রয়েছেন। এ সময়ে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ২৫৬৬ টি। সে হিসেবে শনাক্তের হার ৩৮ দশমিক ৮২ শতাংশ।

রোববার (১ আগস্ট) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করা ৯ জনের মধ্যে ৪ জন সিলেট জেলার, ২ জন হবিগঞ্জের এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৩ জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭০২ জনে। যার সর্বোচ্চ সিলেট জেলায় ৫৪৪ জন, সুনামগঞ্জে ৫১ জন, হবিগঞ্জে ৩০ জন, মৌলভীবাজারে ৬০ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মোট ১৭ জনের মৃত্যু হয়েছে।

অপরদিকে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪০ হাজার ৪ শত ৫২ জন। এর মধ্যে সিলেট জেলার ২২ হাজার ৫৫ জন, সুনামগঞ্জের ৪ হাজার ৭ শত ১১ জন, হবিগঞ্জের ৪ হাজার ৮ শত ৪৬ জন, মৌলভীবাজারের ৫ হাজার ৫ শত ৫৯ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৩ হাজার ২ শত ৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন আরো ৩০৫ জন। একই সময়ে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫০ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000