শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

করোনায় সিলেটে মৃত্যু বেড়ে ২৬৯

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ২০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ১৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এইসময়ে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ১৩ জন সুস্থ হয়েছে। এছাড়া গত চব্বিশ ঘন্টায় এই রোগে আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদন থেকে জানা যায়,  গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ১৮ জন নিয়ে এ বিভাগে মোট শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৬৮৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ২৯০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫২১, হবিগঞ্জে ১ হাজার ৯৬৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৯০৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর নতুন সুস্থ ১৩ জন নিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৭৩৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ৯১১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৮৩ জন, হবিগঞ্জে ১৬০৩ জন এবং মৌলভীবাজারের ১৭৪১ জন সুস্থ হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬৯ জন। এরমধ্যে সিলেট জেলার ২০৫ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000