শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

কথা রাখলেন জামালপুরের এসপি নাছির উদ্দিন আহমেদ

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

গত ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে, জেলা প্রশাসন জামালপুর কর্তৃক আয়োজিত “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন” বিষয়ে আলোচনা এবং বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক মুর্শেদা জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি, বাকী বিল্লাহ, জেলা প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাগনসহ বীর মুক্তিযোদ্ধাগনের উপস্থিতিতে বিশেষ অতিথি’র বক্তব্যে জামালপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেছিলেন, বীর মুক্তিযোদ্ধাগন হলেন জাতির শ্রেষ্ঠ সন্তান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ডাকে সাড়া দিয়ে বীর মুক্তিযোদ্ধাগন যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন বলেই আজকে আমরা স্বাধীন। তাই আমাদের উচিত যার যার অবস্থান থেকে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মান দেওয়া। সেই লক্ষ্যে জামালপুর জেলা পুলিশের সকল ইউনিটে বীর মুক্তিযোদ্ধাগনের জন্য একটি করে আসন সংরক্ষিত রাখবেন বলে ঘোষণা করেছিলেন।

তারই ধারাবাহিকতায় জেলা পুলিশের সকল সার্কেল অফিস, থানা,তদন্ত কেন্দ্র, ফাঁড়িসহ পুলিশ সুপারের কার্যালয় কক্ষে একটি করে আসন সংরক্ষিত করা হয়েছে।

পুলিশ সুপারের এরকম উদ্যোগকে স্বাগত জানিয়েছেন জেলার বীরমুক্তিযোদ্ধাগণ। বীরমুক্তিযোদ্ধারা নাছির উদ্দিন আহমেদদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000