শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

কঠোর লক ডাউন তুলে নেয়ার প্রথম দিনে পটুয়াখালীতে জনজীবনে স্বস্তি ফিরে এসেছে

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

টানা ১৯ দিন পর ১১ আগষ্ট সরকার লক ডাউন তুলে নেয়ায় পটুয়াখালীতে জনজীবন স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে। পটুয়াখালীর বিভিন্ন বাজার-ঘাটে রেস্টুরেন্ট সহ সকল দোকান-পাট খোলা দেখা যায় এবং ক্রেতাদেরও ভীড় লক্ষ্য করা যায়।

বাসস্ট্যান্ড থেকে দূরপাল্লার বাস সহ যথানিয়মে বিভিন্ন গন্তব্যে বাস ছেড়ে যেতে দেখা যায়। এ ছাড়াও পটুয়াখালী নদী বন্দরে ঢাকাগামী লঞ্চগুলোকে দেখা যায় যাত্রী উঠাতে। রাস্তাঘাটে মানুষ জনের চলাচল পূর্বের মতই স্বাভাবিক অবস্থায় দেখা যায়।

পটুয়াখালীর বিভিন্ন ক্ষুদ্র ও মাঝারী ব্যবসায়ী, বাস কতৃপক্ষ ও ঢাকা-পটুয়াখালী রুটের লঞ্চ কতৃপক্ষ লক ডাউন তুলে নেয়ায় সরকারের প্রশংসা করেছেন এবং তারা সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সাথে সাথে তারা ভবিষ্যতে আর লক ডাউন না দেয়ারও জোড় দাবী জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000