সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
নারী নেটওয়ার্কের সাথে সভা ও কমিটি গঠন বিশ্বনাথেমধ্যমবার ফুটবল টুর্নামেন্টের এক ম্যাচ দুই দিনে সম্পন্ন সিলেটের বিশ্বনাথেনিজের গলায় নিজে ছুরি চালিয়ে বিশ্বনাথের লামাকাজীতে যুবকের আত্মহত্যাসাবেক প্রধানমন্ত্রী খালেদার জামিন বাড়লো আরো ৬ মাসসালমান শাহর ৫০ তম জন্ম বার্ষিকী ও মহান স্বাধীনতার ৫০ বছর –বি,এন,পি নেতা মরহুম গেদাই মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকীতে বালাগঞ্জ উপজেলা বি,এন,পির উদ্দ্যোগে শোক সভা ও দোয়া মাহফিলকার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সিলেট জেলা আ’লীগেরনদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ সৈয়দপুরে ফায়ার সার্ভিস ডুবুরি দলের চেষ্টা অব্যাহতমর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গোলাপগন্জে ঘটনাস্হলেই দাদা নাতি নিহতইউএনও অফিসের সহকারি বিতর্কিত ফয়সল জগন্নাথপুর থেকে বদলি সর্বত্রই স্বস্থি

কঠোর লক ডাউন তুলে নেয়ার প্রথম দিনে পটুয়াখালীতে জনজীবনে স্বস্তি ফিরে এসেছে

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

টানা ১৯ দিন পর ১১ আগষ্ট সরকার লক ডাউন তুলে নেয়ায় পটুয়াখালীতে জনজীবন স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে। পটুয়াখালীর বিভিন্ন বাজার-ঘাটে রেস্টুরেন্ট সহ সকল দোকান-পাট খোলা দেখা যায় এবং ক্রেতাদেরও ভীড় লক্ষ্য করা যায়।

বাসস্ট্যান্ড থেকে দূরপাল্লার বাস সহ যথানিয়মে বিভিন্ন গন্তব্যে বাস ছেড়ে যেতে দেখা যায়। এ ছাড়াও পটুয়াখালী নদী বন্দরে ঢাকাগামী লঞ্চগুলোকে দেখা যায় যাত্রী উঠাতে। রাস্তাঘাটে মানুষ জনের চলাচল পূর্বের মতই স্বাভাবিক অবস্থায় দেখা যায়।

পটুয়াখালীর বিভিন্ন ক্ষুদ্র ও মাঝারী ব্যবসায়ী, বাস কতৃপক্ষ ও ঢাকা-পটুয়াখালী রুটের লঞ্চ কতৃপক্ষ লক ডাউন তুলে নেয়ায় সরকারের প্রশংসা করেছেন এবং তারা সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সাথে সাথে তারা ভবিষ্যতে আর লক ডাউন না দেয়ারও জোড় দাবী জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000