সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫১ অপরাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

ওসমানীনগর ইসলামিক একাডেমি দাখিল মাদ্রসার অবিভাবক সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ওসমানী নগর উপজেলার ওসমানী নগর ইসলামিক একাডেমি দাখিল মাদ্রসার শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মত বিনিময়ের উদ্দ্যেশ্যে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।



বুধবার ৩১ শে আগস্ট সকালে মাদ্রাসা হলরুমে অবিভাবকদের এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অবিভাবক সমাবেশে শিক্ষা সংগঠক সোহরাব আলীর সভাপতিত্বে মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সাদিক সিকান্দারের সঞ্চালনায় ব্যাংকার মোঃ মাস উদ দূর রহমান, কবি শিকদার মোহাম্মদ কিবরিয়া, প্রধান শিক্ষক জামেয়া ইসলামিয়া, শিক্ষা সংগঠক রেজুওয়ানুর রহমান চৌধুরী শাহিন, সমাজ সেবক মোস্তাক আহমেদ, শাহিনুল হক চৌধুরী, আব্দুল হান্নান, সমাজ সেবক মোজাহিদ আলী, হাজী শিপু মিয়া,আবু মিয়া, মাওলানা আব্দুল মান্নান চৌধুরী, মাওলানা শহিদুল ইসলাম, রফিকুল ইসলাম, এরশাদুল হক মিলন,মোঃ আমির আলী প্রমুখ।

অভিভাবক সমাবেশে শাহ সিদ্দিক জামেয়া ইসলামিয়ার প্রধান শিক্ষক শিকদার মোহাম্মদ কিবরিয়া বলেন, অভিবাবকবৃন্দের চিন্তা-ভাবনা, পরামর্শ, ও অভিযোগসমূহ ভবিষ্যতে মাদ্রসার শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি আরও বলেন, শুধু ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষক/শিক্ষিকাদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকবৃন্দকেও শিক্ষার্থীর লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে। কেননা অভিভাবকবৃন্দ তাদের সন্তানকে যত সময় পান শিক্ষকরা তার কম সময় পান।

ওসমানী নগর ইসলামিক একাডেমি দাখিল মাদ্রসার অভিভাবকবৃন্দের কাছ থেকে লিখিত অভিযোগ ও পরামর্শ গ্রহন করা হয়।

প্রিন্সিপাল মাওলানা সাদিক সিকান্দার বলেন,অভিভাবকবৃন্দের কাছ থেকে যেসব সূচিন্তিত মতামত, পরামর্শ ও দিক-নির্দেশনা সমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে আরো শিক্ষার মানোন্নয়ন করা হবে মর্মে অভিভাবকবৃন্দকে আশ্বস্ত করেন।

অভিভাবক সমাবেশে উপস্থিত ছিলেন ওসমানী নগর ইসলামিক একাডেমি দাখিল মাদ্রসার ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ, শিক্ষক/শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে বিগত অর্ধবার্ষিক পরীক্ষায় শ্রেনিতে ১ ম স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000