মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ পৌরসভায় নব-নির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন প্রশাসককিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

ওসমানীনগরে দরজার তালা কেটে ৫টি গরু চুরি

ওসমানীনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ওসমানীনগরে গভীর রাতে গোয়ালঘরের দরজার তালা কেটে ৫টি চুরি হয়েছে। ঘটনার পর গরুর মালিক ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।



জানা যায়,৩১ মে মঙ্গলবার ভোর রাতে উপজেলার তাজপুর ইউনিয়নের কাশিপাড়া গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে খালিছুর রহমান (৪৫) এর বাড়িতে চুরির ঘটনা ঘটে। ৩০ মে সন্ধ্যা রাতে খালিছুর রহমান গোয়ালঘরের দরজার তালা বন্ধ করে রাত ১১টায় ঘুমিয়ে পড়েন।

পরদিন সকাল ৫টায় ঘুম থেকে উঠে গোয়ালঘরের দরজা খোলা দেখতে পান। এসময় গোয়ালঘরে গিয়ে দেখেন দরজার তালার হুক কাটা এবং ঘরে থাকা ২টি গাভী, এবং ৩টিহর ২লক্ষ ২০হাজার টাকা মূল্যের ৫টি গরু নেই। এরপর আশ পাশের এলাকায় অনেক খোঁজা খুঁজির পর গরুর কোন সন্ধান না পেয়ে নিকটস্থ ওসমানীনগর থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

গরুর মালিক খালিছুর রহমান জানান, সন্ধ্যায় গরুর ঘরে তালা লাগিয়ে রাতে ঘুমিয়ে পড়ি। সকালে উঠে দেখি দরজার হুক কাটা। পূর্ব আক্রোশে দুষমনি করে আমার গুরুগুলো চুরি করা হয়েছে।

এ ব্যাপারে ওসমানীনগর থানার অফিসার্স ইন্চার্জ এস এম মাঈন উদ্দিন বলেন, গরু চুরির একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000