বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

সিলেটের রশিদপুরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৮ জন নিহত

স্টাফ রিপোর্টার:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

দক্ষিণ সুরমা উপজেলার রশিদপুরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গাড়ীর চালকসহ ৮ জন নিহত হয়েছেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ছয়টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার রশিদপুর সংলগ্ন ‘ঢাকা-সিলেট মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় চালকসহ ১১জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকেই। এখন পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায় নি।

স্থানীয় সুত্রে জানা যায়, ঘন কুয়াশা ও বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ‘এনা পরিবহন ও লন্ডন এক্সপ্রেস’ এর মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। এতে দুটো গাড়ীর সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000