শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

ওসমানীনগরের মেয়ে রুবি’র বিশ্বনাথে স্বামীর বাসায় রহস্যজনক মৃত্যু, মায়ের দাবী হত্যা

ওসমানীনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ওসমানীনগর উপজেলার মেয়ে রুবি বেগম (২৬) এর বিশ্বনাথে স্বামীর বাসায় রহস্যজনক মৃত্যুকে হত্যা না আত্মহত্যা এ নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।



গত শনিবার বিকালে বিশ্বনাথ পৌরসভার পুরান বাজারস্থ ইন্তাজ আলীর কলোনী থেকে মৃত উদ্ধার স্বামী দুদু ও কলোনীর লোকজন মৃত উদ্ধার করেন রুবি বেগমকে। এরপর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রুবির পরিবারের দাবী স্বামী দুদু মিয়া মোবাইলে কল দিয়ে শ্বাশুরী কে জানিয়েছে টাকা না দিলে সে রুবিকে হত্যা করে ফেলবে। রুবিও দিনে তার মাকে কল করে বলেছিল ১হাজার বিকাশে নাদিলে স্বামী তাকে মেরে ফেলবে। আবার স্বামী দুদু জানিয়েছে, রুবি গলায় শাড়ি পেছিয়ে আত্মহত্যা করেছে। তবে পুলিশ ধারণা করছে এটা একটি আত্মহত্যা।

জানা যায়, গত শনিবার দুপুরে বিশ্বনাথ পৌরসভার পুরান বাজার এলাকার যুক্তরাজ্য প্রবাসী ইন্তাজ আলীর কলোনী থেকে ওসমানীনগর উপজেলার খাদিমপুর গ্রামের আনোয়ার হুসেনের মেয়ে ও বিশ্বনাথ উপজেলার পূর্ব জানাইয়া নতুন বাজার এলাকার মৃত সুলতান আলীর ছেলে দুদু মিয়ার স্ত্রী রুবি বেগমকে আহত উদ্ধার করেন তার স্বামী ও আশপাশের লোকজন। এরপর তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রবিবারে নিহতের ময়নাতদন্ত শেষে ওসমানীনগর উপজেলার খাদিমপুরস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিহত রুবির মা রুপতেরা বিবি জানান, গত ২২ এপ্রিল পূর্ব জানাইয়ার নতুন বাজার এলাকার মৃত সুলতান আলীর ছেলে ভ্যান চালক দুদু মিয়ার সাথে রুবির বিয়ে হয়। বিয়ের পর থেকেই মেয়েকে যৌতুকের জন্য চাপ দিত স্বামী। গত শনিবার দুপুরে ৩শ টাকার মাছ কিনে আনে দুদু। মাছ পঁচা হওয়ায় তা কুটতে পারবেনা জানায় রুবি। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হলে মাছ ফেলে দেওয়া হয়। এরপর থেকেই দুদু রুবিকে মাছ এনে দিতে চাপ দেয়। তখন রুবি তার মাকে কল করে জানায় ১হাজার টাকা বিকাশে দিতে। জামাই দুদুও শ্বাশুরীকে কল করে জানায় মাছ না হয় টাকা না দিলে মেয়েকে মেরে ফেলবে। বিকালে মেয়ে এবং জামাইয়ের মোবাইল বন্ধ পেয়ে বিশ্বনাথ গিয়ে জানি আমার মেয়ে সিলেট হাসপাতালে। রাতে থানায় গিয়ে জানি আমার মেয়ে আর নেই। আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমি এ হত্যার বিচার চাই।

নিহতের স্বামী দুদু জানায়, সে বাসায় ছিলনা । বিকালে বাসায় ফিরে দেখে দরজা বন্ধ। এরপর ছোট একটি ছেলেকে বাসার পেছনের একটি ছিদ্র দিয়ে ঘরে ডুকিয়ে দরজা খোলে দেখেন তার স্ত্রী গলায় শাড়ি পেছিয়ে আত্মহত্যা করেছে।

বাড়ির কেয়ারটোকার আলকাছ জানান, দিনে আমরা বাড়িতে ছিলাম না। সন্ধ্যার পর বাড়িতে এসে জানি রুবি গলায় ফাঁস দিয়ে মারা গেছে। দুদু যাতে না পালায় এ জন্য আমি তাকে থানায় নিয়ে পুলিশের হাওলা করে দিয়েছি।

বিশ্বনাথ থানার অফিসার্স ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, পুরান বাজারে একটি বাসায় এক মহিলা মারা গেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। লাশের ময়না তদন্ত শেয়ে তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000