সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
নারী নেটওয়ার্কের সাথে সভা ও কমিটি গঠন বিশ্বনাথেমধ্যমবার ফুটবল টুর্নামেন্টের এক ম্যাচ দুই দিনে সম্পন্ন সিলেটের বিশ্বনাথেনিজের গলায় নিজে ছুরি চালিয়ে বিশ্বনাথের লামাকাজীতে যুবকের আত্মহত্যাসাবেক প্রধানমন্ত্রী খালেদার জামিন বাড়লো আরো ৬ মাসসালমান শাহর ৫০ তম জন্ম বার্ষিকী ও মহান স্বাধীনতার ৫০ বছর –বি,এন,পি নেতা মরহুম গেদাই মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকীতে বালাগঞ্জ উপজেলা বি,এন,পির উদ্দ্যোগে শোক সভা ও দোয়া মাহফিলকার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সিলেট জেলা আ’লীগেরনদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ সৈয়দপুরে ফায়ার সার্ভিস ডুবুরি দলের চেষ্টা অব্যাহতমর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গোলাপগন্জে ঘটনাস্হলেই দাদা নাতি নিহতইউএনও অফিসের সহকারি বিতর্কিত ফয়সল জগন্নাথপুর থেকে বদলি সর্বত্রই স্বস্থি

এলএসপিদের মাঝে ইলেক্ট্রিক ডিভাইস বিতরণ বকশীগঞ্জে

জিএম ফাতিউল হাফিজ বাবু , বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে বিভিন্ন অ্যাপস ব্যবহার করে সরকারি-বেসরকারি সেবা নিশ্চিত করতে লোকাল সার্ভিস প্রোভাইডারদের (এলএসপি) মাঝে ইলেক্ট্রিক ডিভাইস (মোবাইল) বিতরণ করা হয়েছে।
ইএসডিওর সৌহার্দ্য-৩ কর্মসূচির উদ্যোগে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেল নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভিন্ন ইউনিয়নের ৫ জন এলএসপিকে ডিভাইস বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা প্রধান অতিথি থেকে এসব ডিভাইস বিতরণ করেন। এসময় মাহমুদুল হাসান,টেকনিক্যাল ম্যানেজার, এসএন্ডআর, কেয়ার বাংলাদেশ, সৌহার্দ্য-৩ কর্মসূচির প্রোগ্রাম ম্যানেজার আতাউর রহমান আনছারী ও সৌহার্দ্য-৩ কর্মসূচির উপজেলা কো অর্ডিনেটর একেএম রফিকল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন ।

ডিভাইস গুলোর মাধ্যমে বিভিন্ন অ্যাপসের মাধ্যমে কৃষি বিষয়ক পরামর্শ প্রদান করবে, বিভিন্ন স্বাস্থ্য বিষয়ক সেবা পেতে সহায়তা করবে এবং সরকারি বিভিন্ন হটলাইন ব্যবহার করে সরকারি সেবা ও আবহাওয়া সংক্রান্ত বার্তা,বন্যা সতর্কিকরণ বার্তা দিয়ে গ্রামবাসীকে সতর্ক করার কাজে তারা দায়িত্ব পালন করবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000