সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

এলএসপিদের মাঝে ইলেক্ট্রিক ডিভাইস বিতরণ বকশীগঞ্জে

জিএম ফাতিউল হাফিজ বাবু , বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে বিভিন্ন অ্যাপস ব্যবহার করে সরকারি-বেসরকারি সেবা নিশ্চিত করতে লোকাল সার্ভিস প্রোভাইডারদের (এলএসপি) মাঝে ইলেক্ট্রিক ডিভাইস (মোবাইল) বিতরণ করা হয়েছে।
ইএসডিওর সৌহার্দ্য-৩ কর্মসূচির উদ্যোগে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেল নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভিন্ন ইউনিয়নের ৫ জন এলএসপিকে ডিভাইস বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা প্রধান অতিথি থেকে এসব ডিভাইস বিতরণ করেন। এসময় মাহমুদুল হাসান,টেকনিক্যাল ম্যানেজার, এসএন্ডআর, কেয়ার বাংলাদেশ, সৌহার্দ্য-৩ কর্মসূচির প্রোগ্রাম ম্যানেজার আতাউর রহমান আনছারী ও সৌহার্দ্য-৩ কর্মসূচির উপজেলা কো অর্ডিনেটর একেএম রফিকল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন ।

ডিভাইস গুলোর মাধ্যমে বিভিন্ন অ্যাপসের মাধ্যমে কৃষি বিষয়ক পরামর্শ প্রদান করবে, বিভিন্ন স্বাস্থ্য বিষয়ক সেবা পেতে সহায়তা করবে এবং সরকারি বিভিন্ন হটলাইন ব্যবহার করে সরকারি সেবা ও আবহাওয়া সংক্রান্ত বার্তা,বন্যা সতর্কিকরণ বার্তা দিয়ে গ্রামবাসীকে সতর্ক করার কাজে তারা দায়িত্ব পালন করবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000