মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

এমপি মোকাব্বির খান বলেছেন,জনগণের জন্য সরকারের দেওয়া বরাদ্ধ যারা বিক্রি করে তারা মানুষ না

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট-২ আসনের এমপি ও গণফোরামের নির্বাহী সভাপতি এমপি মোকাব্বির খান বলেন, জনসাধারণের জন্য সরকারের বরাদ্ধ দেওয়া গভীর নলকূপ যারা বিক্রি করে তারা মানুষ নামের অযোগ্য।



বরাদ্ধের নামে জনসাধারণের কাজ থেকে টাকা হাতিয়ে নিয়ে নিজের পকেট ভারী করা থেকে এখন থেকে সবাইকে সতর্ক হওয়ার আহবান করছি। তা না হলে এর পরিনাম ভালো হবে না। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন জনগণকে সাথে নিয়ে তাদেরকে প্রতিরোধ করা হবে।

তিনি বৃহস্পতিবার (৬ জানুয়ারী) সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার খাজাঞ্চী একাডেমীতে আলহাজ্ব আব্দুল হান্নান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ও বাতিঘরের পরিচালনায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। তিনি আরোও বলেন, বিশ্বনাথ-খাজাঞ্চী-কামালবাজার সড়কের দু’পাশ ভরাট কাজ শেষ হওয়ার পর দ্রুত সড়কের সংস্কার কার শুরু হবে। এছাড়া আশুগঞ্জ বাজারে খাজাঞ্চী নদীর উপর ব্রীজ নির্মাণ এবং মাকুন্দা নদীর অব্যাহত ভাঙ্গন থেকে গোবিন্দনগর ও দ্বীপবন্দ (বিলপাড়) গ্রামকে রক্ষার জন্য ব্যবস্থা গ্রহন করার হবে।

ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও একাডেমীর ভূমিদাতা আব্দুল হান্নানের সভাপতিত্বে এবং একাডেমী পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তফার পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রাস্টের কর্ণধার, পৃষ্ঠপোষক, লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সদস্য প্রবাসী সাংবাদিক আব্দুল বাছিত রফি, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন একাডেমীর শিক্ষার্থী আব্দুল কাদির ও স্বাগত বক্তব্য রাখেন বাতিঘরের সাবেক সভাপতি গোলাম মোস্তফা। এসময় জাতীয় সংগীত পরিবেশন করে একাডেমীর শিক্ষার্থীরা। এর আগে ২০২০-২১ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর কর্মসূচীর আওতায় একাডেমীর সামনে কালভার্ট ও গার্ডওয়াল নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মোকাব্বির খান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000