মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ পৌরসভায় নব-নির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন প্রশাসককিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদান

সঞ্জয় মালাকার, রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সময়ের সাথে আগামীর পথে এই স্লোগান ধারণ করে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভি’র ১৯তম বছর পেরিয়ে ২০ বছরে পদার্পন উপলক্ষে মৌলভীবাজারের রাজনগরে বন্যার্তদের মধ্যে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।



রোববার (০৩ জুলাই) সকাল ১১ টায় রাজনগর উপজেলার সুনামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্যার্তদের নির্ধারিত অস্থায়ী আশ্রয় কেন্দ্রে থাকা শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার, চিকিৎসা সহায়তা প্রদান ও খাবার স্যালাইন, পানি বিশুদ্ধ করন ট্যাবলেট, ভিটামিন ও আয়রণ ট্যাবলট সহ বিভিন্ন ধরনের প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।

এনটিভি ইউরোপ এর রাজনগর উপজেলা প্রতিনিধি আক্তার হোসেন সাগরের আয়োজনে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিলন বখ্ত।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আফজালুর রহমান, সাবেক ছাত্রনেতা জহিরুল ইসলাম ময়ূব, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা এম খছরু চৌধুরী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. শহীদ বকস্, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক চিরঞ্জিব দত্ত, সৈয়দ মুজতবা আলী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, উপজেলা প্রেসক্লাবের সাংঠগনিক সম্পাদক মোস্তফা বকস, অর্জুন দাস প্রান্ত প্রমুখ।

এসময় বক্তারা বলেন- এনটিভি একটি জনপ্রিয় টিভি চ্যানেল। চ্যানেলটি অত্যন্ত নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ পরিবেশন করছে, সংবাদ পরিবেশেনে বস্তুনিষ্টতার কারনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে চ্যানেলটি। এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে টিভি কর্তৃপক্ষ যে বন্যার্তদের পাশে থাকার উদ্যোগ গ্রহণ করছে তা সকল মহলে প্রশংসার দাবি রাখে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000