সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

একই সময়ে বিশ্বনাথে বিএনপির দুই নেতার প্রতিবাদ সভা

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক জেলা বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরী কর্তৃক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিলু মিয়াকে প্রকাশ্যে জুতাপেটা করার ঘটনায় দুইপক্ষই এখন মুখোমুখি অবস্থানে রয়েছে।



আগামীকাল মঙ্গলবার বাদ যোহর একই সময়ে পৌর শহরে দুই পক্ষই প্রতিবাদ সভা ডেকেছে। এতে করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের আশংকা করা যাচ্ছে।

জানা গেছে, বিএনপির সম্পাদক লিলু মিয়া লাঞ্চিত হওয়ার ঘটনায় রোববার রাতে অলংকারি ইউনিয়নের ৪ টি গ্রামের মুরব্বিদের এক সভা অনুষ্ঠিত হয়। এই সভায় ইউনিয়ন বাসীর উদ্যোগে মঙ্গলবার বাদ যোহর পৌর শহরে প্রতিবাদ মিছিল ও সভার আহবান করা হয়। পুরো ইউনিয়নবাসীসহ উপজেলার সর্বস্তরের জনসাধারনকে এই প্রতিবাদে অংশ নেয়ার আহবান জানান সভার সভাপতি পৌদনাপুরের শালিশ ব্যাক্তিত্ব মতছিন আলী।

এদিকে, একই সময় গ্রামবাসীর উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক জেলা বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরী। এছাড়া এই সভা ও মিছিলকে সার্থক করে তুলতে আজ সন্ধ্যায় কারিকোনা গ্রামে এক সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এবিষয়ে থানার অফিসার্স ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বিষয়টা শুনেছি। এব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল রাতে দিকে বিশ্বনাথ পৌরশহরে পুরান বাজারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিলু মিয়াকে প্রকাশ্যে জুতাপেটা করেন সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। ঘটনার কয়েকটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় শনিবার বিকেলে বিশ্বনাথ থানায় বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরীর বিরুদ্ধে মারপিটে জখম ও চুরির মামলা দায়ের করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000