শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

এইচ.এস.সি উত্তীর্ণ শিক্ষার্থীদের ডা. দুলালের অভিনন্দন

তারেক আহমেদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

এইচ.এস.সি ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বি.এম.এ)’র মহাসচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।



তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, আজকে যারা এইচ.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ হলো, তারাই আগামীর বাংলাদেশের হাল ধরবে। এই প্রতিযোগীতামূলক বিশ্বে ঠিক থাকতে হলে শিক্ষার কোনো বিকল্প নেই।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে বর্তমান প্রজন্মকে উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে হবে।

সু-শিক্ষায় শিক্ষিত হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গঠনে অংশীদার হউ- এই প্রত্যাশা।

বিজ্ঞপ্তিতে ডা. দুলাল অকৃতকার্য পরীক্ষার্থীদের প্রতিও শুভ কামনা জানিয়ে আগামীতে ভালো ফলাফলের আশা ব্যক্ত করেন।।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000