বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৩:১০ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

ঋণের টাকা পরিশোধ করতে না পেরে অভিমানে বিষপান করে এক বৃদ্ধের আত্মহত্যা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ২৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টারঃ গাজীপুরে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে অভিমানে বিষপান করে আত্মহত্যা করেছেন জুলহাস গাজী (৬৫) নামের এক বৃদ্ধ।

শুক্রবার (১৮ জুন) ভোর সাড়ে ৫টার দিকে জেলার সদর থানার লক্ষ্মীপুরা তালুকদারপাড়া এলাকায় নিজ বাড়িতে কীটনাশক পান করে আত্মহত্যা করেন তিনি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, জুলহাস গাজীর দুই ছেলে বিয়ের পর তাদের স্ত্রী-সন্তান নিয়ে আলাদা বসবাস করেন। তারা বাবা-মায়ের খোঁজ খবর নেন না এবং ভরণপোষণ করতেন না। এ নিয়ে সন্তানদের প্রতি তার অভিমান ও ক্ষোভ ছিলো। তাই সংসারের খরচ জোগাতে জুলহাস গাজী বৃদ্ধ বয়সে মহল্লায় মুরগি বিক্রি করতেন। ব্যবসা করতে গিয়ে তিনি ঋণগ্রস্ত হয়ে হন। ঋণের টাকা পরিশোধ করতে না পেরে তিনি গত কিছুদিন ধরে মানসিকভাবে ভেঙে পড়েন।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, একপর্যায়ে সন্তানদের ওপর অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করেন। স্বজনরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000