বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:০২ অপরাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

ঋণের টাকা পরিশোধ করতে না পেরে অভিমানে বিষপান করে এক বৃদ্ধের আত্মহত্যা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৩৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টারঃ গাজীপুরে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে অভিমানে বিষপান করে আত্মহত্যা করেছেন জুলহাস গাজী (৬৫) নামের এক বৃদ্ধ।

শুক্রবার (১৮ জুন) ভোর সাড়ে ৫টার দিকে জেলার সদর থানার লক্ষ্মীপুরা তালুকদারপাড়া এলাকায় নিজ বাড়িতে কীটনাশক পান করে আত্মহত্যা করেন তিনি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, জুলহাস গাজীর দুই ছেলে বিয়ের পর তাদের স্ত্রী-সন্তান নিয়ে আলাদা বসবাস করেন। তারা বাবা-মায়ের খোঁজ খবর নেন না এবং ভরণপোষণ করতেন না। এ নিয়ে সন্তানদের প্রতি তার অভিমান ও ক্ষোভ ছিলো। তাই সংসারের খরচ জোগাতে জুলহাস গাজী বৃদ্ধ বয়সে মহল্লায় মুরগি বিক্রি করতেন। ব্যবসা করতে গিয়ে তিনি ঋণগ্রস্ত হয়ে হন। ঋণের টাকা পরিশোধ করতে না পেরে তিনি গত কিছুদিন ধরে মানসিকভাবে ভেঙে পড়েন।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, একপর্যায়ে সন্তানদের ওপর অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করেন। স্বজনরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000