শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

উমরপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী এইচ এম রায়হানের নির্বাচনী সভা

ওসমানীনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগামী ৩১ জানুয়ারি ওসমানীনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পথসভা করেছেন ওসমানীনগর উপজেলার ১নং উমরপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম রায়হান আহমদ।



আলোচনা সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আবদাল মিয়া।

বৃহস্পতিবার (২৭জানুয়ারি)প্রবাসী নেতা হেলাল আহমদ এর সভাপতিত্ব ও যুবদল নেতা সিফু মিয়ার সঞ্চালনায়
দিনভর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড এলাকা ঘুরে ভোটারদের সঙ্গে মতবিনিময় ও পথসভা করেন এই স্বতন্ত্র প্রার্থী। ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করছেন তিনি।

এসময় এইচ এম রায়হান আহমদ বলেন, ইউনিয়ন নির্বাচন নিয়ে অনেক প্রার্থীর মধ্যেই অসুস্থ প্রতিযোগিতা চলছে। যে-ই প্রার্থী হোক না কেন, একে অন্যের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি করা আমাদের কাজ নয়। সকলে মিলেমিশে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে যোগ্য প্রার্থীকে নির্বাচন করবেন। আপনারা সকলে আমার জন্য দোয়া ও আশীর্বাদ করবেন এবং ঘোড়া মার্কায় ভোট দিবেন।

সভায় উপস্থিত ছিলেন,প্রবাসী নেতা বেলাল মিয়া,এমরান মিয়া,যুবদল নেতা রুমান মিয়া,খালেদ আহমদ, সেলিম আহমদ, জাবেদ আহমদ মুন্না, আসিক মিয়া,আজিজুল হক,সিপন মিয়া,জমিল মিয়া,খালিছ মিয়া,প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000