শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

উপাধ্যক্ষ মাওলানা ছালিক আহমদ’র রোগ মুক্তি কামনায় হাসনাইন মাদরাসা কর্তৃক বিশেষ দোয়া

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটের প্রাচীনতম বিদ্যাপীঠ সৎপুর দারুল হাদীস কামিল মাদরাসা’র স্বনামধন্য উপাধ্যক্ষ, পশ্চিম সিলেটের হাদিস জগতের উজ্জ্বল নক্ষত্র শায়খুল হাদীস হযরত মাওলানা আল্লামা ছালিক আহমদ ভুরকি হুজুর’র রোগ মুক্তি কামনায় বিশ্বনাথ উপজেলার হাসনাইন তাহফিজুল কোরআন মাদরাসার উদ্যোগে খতমে কোরআন ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

আজ বুধবার ২৩ জুন বাদ জোহর স্বানীয় উপজেলার লামাকাজী ইউনিয়নের (গোবিন্দগন্জ) সাহেবনগরস্ত মাদরাসার কনফারেন্স হলে এ খতমে কোরআন ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

মাদরাসার প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক হাফিজ মাওলানা ইউসুফ মো. শাহান’র সার্বিক তত্বাবধানে মাদরাসার ছাত্র শিক্ষকদের নিয়ে ওই খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। পরিশেষে মহান আল্লাহ তা’য়ালা দরবারে হুজুরের পরিপূর্ণ সুস্থতার সহিত নেক হায়াত কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য: মাওলানা ছালিক আহমদ ভুরকি হুজুর দু দিন যাবত অসুস্থ অবস্থায় সিলেট নগরীর রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000