শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ ও সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।
বিভিন্ন ক্যাটাগরির প্রতিযোগিতায় এই প্রতিষ্ঠান তার শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।



বৃহস্পতিবার বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে সেই পুরস্কার বিতরণ করেন উপজেলা প্রশাসন।

জানা গেছে, ২০১৬ সালে প্রত্যন্ত আলীরপাড়া গ্রামে প্রতিষ্ঠা করা হয় আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ। আলীরপাড়া গ্রামের কৃতি সন্তান প্রকৌশলী আলহাজ গাজী মো. আমানুজ্জামান শিক্ষার আলো ছড়িয়ে দিতে ও আলোকিত মানুষ গড়ার লক্ষ্য নিয়ে কলেজটি প্রতিষ্ঠা করেন।

প্রতিষ্ঠার পর থেকে একের পর এক সফলতা অর্জন করে যাচ্ছেন এই কলেজ। এবার জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে ৫ টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হয়েছেন এই কলেজ।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত, উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন বাংলা বিভাগের প্রভাষক জুলফিকার মামুন, উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হন লিটন সরকার, জেলা পর্যায়ে নজরুল সঙ্গীত ও জারী গানেও শ্রেষ্ঠ হন এই প্রতিষ্ঠান।
অপরদিকে সৃজনশীল মেধা অন্বেষন-২০২২ প্রতিযোগিতায় দুই জন শিক্ষার্থী শ্রেষ্ঠ হয়েছেন। তারা হলেন ভাষা ও সাহিত্য প্রতিযোগিতায় জিহাদ মিয়া ও গনিত ও কম্পিটারে জুই আক্তার।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রেষ্ঠদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রথান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।
এছাড়াও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ও প্রতিষ্ঠান প্রধানরা উপস্থিত ছিলেন।

এদিকে আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের এই সাফল্যে আনন্দে উদ্বেলিত কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ গাজী মো. আমানুজ্জামান ও কলেজের শিক্ষক কর্মচারীরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000