মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ’লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-বিশ্বনাথে শফিক চৌধুরী

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, বিএনপি-জামায়াতের ধ্বংসাত্নক কার্যক্রম প্রতিরোধ করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।



তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। সামনে নির্বাচন আসছে। সেই নির্বাচনে নৌকার মাঝিকে নির্বাচিত করার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনাকে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। কারণ আওয়ামী লীগের হাতেই নিরাপদ বাংলাদেশ ও বাঙালী জাতি। এটা ভুলে গেলে হবে না।

তিনি শুক্রবার ৮ এপ্রিল সিলেটের বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের পরিচিতি সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন অলংকারী জামে মসজিদের ইমাম তাওহিদুল ইসলাম খান।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তাক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান।

অনুষ্ঠানে এসময় অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হিরা মিয়া, পৌর আওয়ামী লীগের সদস্য জামাল মিয়া, জাবেদ মিয়া, পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রহমত আলী, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম বুলবুল, বিশ্বনাথ ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুবলীগ নেতা তাজুল ইসলাম প্রমুখসহ আওয়ামী ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000