শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

উদ্ধোধনের আগেই বিয়ানীবাজার বাস টার্মিনালের সীমানা প্রাচীর ধসে পড়েছে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ২৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ দীর্ঘ প্রতীক্ষার পর আগামী ৮ জুন উদ্বোধন হবে বিয়ানীবাজারের একমাত্র পৌর বাস টার্মিনাল। কিন্তু আনুষ্ঠানিক উদ্বোধনের মাত্র ২ দিন আগে মিনি বাস টার্মিনালের পশ্চিম পাশের সীমানা প্রাচীর ধসে পড়েছে। শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় সীমানা প্রাচীরটি ধসে পড়ে। স্থানীয়রা জানান, আগে থেকেই দেয়ালটি একটু হেলেছিলো, শুক্রবার রাতে পুরো দেয়ালটি ধসে পড়ে। তাদের অভিযোগ নির্মাণ প্রতিষ্ঠানের গাফলতির কারণে দেয়ালের ধস।

পৌরসভা সূত্রে জানা যায়, পৌর মিনি বাস টার্মিনালের অবকাঠামো নির্মাণে ব্যয় হয়েছে ১ কোটি ৭৮ লাখ টাকা। অবকাঠামো নির্মাণ করে ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স আশা এন্টারপ্রাইজ। ভূমি ক্রয়সহ এ মিনিবাস টার্মিনালে ব্যয় হয়েছে প্রায় ৫ কোটি টাকা। বিয়ানীবাজার পৌর মেয়র আব্দুস শুকুর বলেন, খবর পেয়ে সকালেই পরিদর্শন করেছি। ঠিকাদার প্রতিষ্ঠানের সাথে কথা হয়েছে তারা দুই একদিনের মধ্যে পুর্ননির্মাণ করে দেবেন। তিনি জানান, শুক্রবার রাতের ভারী বর্ষণের কারণে ভিতরে থাকা ভরাট মাটির চাপে দেয়াল ধসে পড়েছে।
আলোকিতসিলেট /এ আলী/

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000