শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

উত্তরণ ও নরওয়েজিয়ান রিফিউজি কাউন্সিলর বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অর্থ সহায়তা

ইমরানুল হাসান,শান্তিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

নরওয়েজিয়ান মিনিস্ট্রি অফ ফরেন এ্যাফেয়ার্স এর আর্থিক সহযোগীতায় বাংলাদেশের সুনামগঞ্জ জেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জন্য জরুরি মানবিক সহায়তা প্রকল্পটি বাস্তবায়ন করেছে উত্তরণ ও এনআরসি।



সুনামগঞ্জ জেলার শান্তিগন্জ উপজেলায় পুর্ব বীরগাঁও এবং পশ্চিম বীরগাঁও ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের আশ্রয় পুর্নবাসন সহায়তার জন্য মোবাইল ব্যাংকিং( নগদ) এর মাধ্যমে ১০০০০ টাকা এর মধ্যে ৫০০০ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম এ মান্নান এম পি সংসদ সদস্য সুনামগঞ্জ – ৩ ও মাননীয় মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয়।এছাড়া আরো উপস্থিত ছিলেন মোঃ আনোয়ার উজ জামান উপজেলা নির্বাহী অফিসার শান্তিগঞ্জ। আরো উপস্থিত ছিলেন প্রভাষক নূর হোসেন উপজেলা ভাইস চেয়ারম্যান শান্তিগঞ্জ। আরো উপস্থিত ছিলেন হাজী আবুল কালাম সাবেক উপজেলা চেয়ারম্যান। আরো উপস্থিত ছিলেন জনাব খালেদ চৌধুরী অফিসার ইনচার্জ শান্তিগঞ্জ থানা।

উপস্থিত ছিলেন রিয়াজুল ইসলাম রাইজুল চেয়ারম্যান পূর্ব বীরগাঁও ইউনিয়ন। আরো উপস্থিত ছিলেন পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদ মহিলা সদস্য জাহানারা বেগম ( ১২৩) ওয়ার্ড পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদ, সুফিয়া বেগম (৭৮৯) ওয়ার্ড পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদ। লুতফা বেগম (৪৫৬) ওয়ার্ড পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদ।

আরো উপস্থিত ছিলেন পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য, জুবায়েল আহমদ (ওয়ার্ড নং ৭) বাছিত মিয়া( ওয়ার্ড নং ৬) সাইমুদ্দিন আহমেদ( ওয়ার্ড নং ৯) পাশা আহমেদ( ওয়ার্ড নং৯)মাসুম আহমেদ( ওয়ার্ড নং ৪)রুজেল আহমেদ ( ওয়ার্ড নং ৩)রুকন আহমেদ ( ওয়ার্ড নং ১) মনির আহমেদ( ওয়ার্ড নং ২) দিদার আহমেদ ( ওয়ার্ড নং ৫)।

এছাড়া ও উত্তরণের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোঃ নিজামুল ইসলাম প্রকল্প সমন্বয়কারী, প্রজেক্ট রাবেয়া খাতুন ও অফিসার পার্থ কুমার দে এবং ফিল্ড ফ্যাসিলিটেটর উন্নতি রানী ও ফয়সল আহমেদ প্রমূখ উপস্তিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000