শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

ইয়াবা, পিস্তল, এক রাউন্ড গুলিসহ কুখ্যাত মাদক কারবারীকে আটক গোবিন্দগঞ্জে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ কুখ্যাত মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা । ৩১ জুলাই শনিবার সকালে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ভাগদড়িয়া গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালিয়ে তাঁকে আটক করে।

জানা গেছে, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বেরচুরা গ্রামের লিয়াকত আলীর ছেলে মাদক কারবারী রেজাউল (৩৪) দীর্ঘদিন যাবত গাইবান্ধা সহ বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছেন । গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ভাগদড়িয়া গ্রামের আব্দুল খালেকের বাড়িতে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় র‌্যাব সদস্যরা তল্লাসী চালিয়ে তার নিকট থেকে দেশীয় তৈরী একটি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি ও ১০০ পিছ ইয়াবা উদ্ধার করে। পরে তাকে গোবিন্দগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক কারবারী রেজাউলের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000