মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:১৯ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

ইত্যাদিতে বেলাল আহমেদ মুরাদকে দেখা যাবে

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বেলাল আহমেদ মুরাদ সিলেটের উদীয়মান অভিনেতা । গ্রীন বাংলা ইউটিউব চ্যানেলের প্রচারিত সিলেটি ভাষার নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া মুরাদ এখন কাজ করছেন বাংলা নাটক ও চলচ্চিত্রে। এবার তার সফলতার মুকুটে যুক্ত হচ্ছে নতুন পালক।



বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) প্রচারিত দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’তে দেখা মিলবে মুরাদের। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

জমকালো আয়োজনের মধ্যদিয়ে শনিবার সন্ধ্যায় ইত্যাদি’র নতুন পর্বের রেকর্ডিং হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগানে সম্পন্ন হয়েছে। জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব হানিফ সংকেতের সঞ্চালনা ও পরিচালনায় ইতিমধ্যে বাংলাদেশের জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছে দীর্ঘদিন ধরে প্রচারিত এই অনুষ্ঠানটি।

ইত্যাদির এবারের পর্বে রয়েছেন বেলাল আহমেদ মুরাদ। একটি নাটিকায় অভিনয় করেছেন তিনি। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নির্মিত ইত্যাদির নতুন এই পর্ব আগামী ৩১ ডিসেম্বর রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভিতে সম্প্রচারিত হবে।

এ ব্যাপারে বেলাল আহমেদ মুরাদ বলেন,‘জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’র অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত। সচেতনতামূলক একটি নাটিকায় অভিনয় করছি আমি।’

ইত্যাদির পরিচালক হানিফ সংকেত, অন্যান্য কলাকুশলী এবং সিলেটসহ বিশ্বের সিলেটি ভাষাভাষী দর্শকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি এবং সবাইকে ইত্যাদি দেখার আমন্ত্রণ জানান।

উল্লেখ্য, সিলেটি ভাষায় শিক্ষণীয় ও সমাজ সচেতনতামূলক নাটক দিয়ে ইতিমধ্যে বেশ আলোড়ন তৈরি করেছেন মুরাদ। তার হাত ধরে সিলেটি নাটকে সৃষ্টি হয়েছে নতুন একটি ধারার।

প্রতি সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ইউটিউব চ্যানেলে প্রচারিত হয় মুরাদের নতুন নাটক। ইতিমধ্যে গ্রীন বাংলা ইউটিউব চ্যানেলে ২৫৭টি নাটক নির্মাণ ও প্রচার করেছেন মুরাদ।

এছাড়া তিনি ইতিমধ্যে টিভিতে প্রচারিত বিভিন্ন একক ও ধারাবাহিক বাংলা নাটকে অভিনয় করেছেন।

অতিথি হয়ে গেছেন শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় চ্যানেল আইয়ের ‘৩০০ সেকেন্ড’ অনুষ্ঠানে।

বর্তমানে একটি ধারাবাহিক নাটক ও একটি চলচ্চিত্রে কাজ করছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে বেলাল আহমেদ মুরাদ অভিনীত ‘যমজ ভূতের গল্প’ নামের একটি চলচ্চিত্র

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000