শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
বিআরটি ইউকে পক্ষ থেকে বিশ্বনাথের গরীব মেধাবীদের শিক্ষাবৃত্তি প্রদানমঞ্চে বিশৃঙ্খলা থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রীপ্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরে

ইউনিয়ন চেয়ারম্যান ও হরিনগর প্রবাসী ফোরাম এর যৌথ অর্থায়নে ১ কিঃমিঃ রাস্তার কাজ সম্পন্ন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বড়লেখা সংবাদদাতাঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের অন্তর্গত হরিনগর গ্রামের রাস্তাটি দীর্ঘ কয়েক যুগ ধরে কাঁচা ছিলো। গ্রামবাসীর নিত্য যাতায়াতে এটিই প্রধান রাস্তা। শুস্ক মৌসুমে কিছুটা কম ভোগান্তি হলেও বর্ষা মৌসুমে গ্রামবাসীর পোহাতে হয় অবর্ণনীয় কষ্ট। রাতের বেলায় তা আরও বর্ণনানীত।

কোথাও জমে থাকা পানি, কোথাও কদমার্ত পথ মাড়িয়ে প্রতিদিনে যাতায়াত স্কুল, কলেজে মাদ্রাসায় শিক্ষার্থী যাতায়াত। জনসাধারণের চলাচলের ভোগান্তীর শেষ ছিলনা। গত তিন বছরে ৫ নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদের হস্তক্ষেপে স্হানীয় সরকারের বিভিন্ন বরাদ্দ থেকে কয়েক দফায় ইট সলিংয়ের কাজ হলে ও শেষ পর্যন্ত থেকে ছিল অবশিষ্ট ৫৫০ ফুট কাঁচা রাস্তা।

গ্রামের প্রবাসী সংগঠন(এইচ,পি,এস) হরিনগর প্রবাসী ফোরাম অবশিষ্ট কাজটি সম্পাদন করতে ইউনিয়ন চেয়ারম্যান সাহাব উদ্দিনকে অনুরোধ করলে উনি সাধারণ মানুষের কথা চিন্তা করে সাড়া দেন। পরবর্তীতে চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল ও প্রবাসীদের সংগঠন( এইচ পি এস) এর যৌথ অর্থায়নে কাজটি সম্পন্ন হয়। লিচু বাগান (সি এম বি) রাস্তা হইতে রেল পর্যন্ত প্রায় ১ কিঃমিঃ অবশিষ্ট রাস্তা ইট সলিংয়ের মাধ্যমে অর্ধ পাকা হয়েছে। সরকারের কাছে স্হানীয় জনসাধারণের দাবি এটি একটি প্রাচীনতম রাস্তা, অচিরেই যেন রাস্তাটি পাঁকাকরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000