বুধবার, ২৫ মে ২০২২, ০২:০২ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

ইউনিয়ন চেয়ারম্যান ও হরিনগর প্রবাসী ফোরাম এর যৌথ অর্থায়নে ১ কিঃমিঃ রাস্তার কাজ সম্পন্ন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বড়লেখা সংবাদদাতাঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের অন্তর্গত হরিনগর গ্রামের রাস্তাটি দীর্ঘ কয়েক যুগ ধরে কাঁচা ছিলো। গ্রামবাসীর নিত্য যাতায়াতে এটিই প্রধান রাস্তা। শুস্ক মৌসুমে কিছুটা কম ভোগান্তি হলেও বর্ষা মৌসুমে গ্রামবাসীর পোহাতে হয় অবর্ণনীয় কষ্ট। রাতের বেলায় তা আরও বর্ণনানীত।

কোথাও জমে থাকা পানি, কোথাও কদমার্ত পথ মাড়িয়ে প্রতিদিনে যাতায়াত স্কুল, কলেজে মাদ্রাসায় শিক্ষার্থী যাতায়াত। জনসাধারণের চলাচলের ভোগান্তীর শেষ ছিলনা। গত তিন বছরে ৫ নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদের হস্তক্ষেপে স্হানীয় সরকারের বিভিন্ন বরাদ্দ থেকে কয়েক দফায় ইট সলিংয়ের কাজ হলে ও শেষ পর্যন্ত থেকে ছিল অবশিষ্ট ৫৫০ ফুট কাঁচা রাস্তা।

গ্রামের প্রবাসী সংগঠন(এইচ,পি,এস) হরিনগর প্রবাসী ফোরাম অবশিষ্ট কাজটি সম্পাদন করতে ইউনিয়ন চেয়ারম্যান সাহাব উদ্দিনকে অনুরোধ করলে উনি সাধারণ মানুষের কথা চিন্তা করে সাড়া দেন। পরবর্তীতে চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল ও প্রবাসীদের সংগঠন( এইচ পি এস) এর যৌথ অর্থায়নে কাজটি সম্পন্ন হয়। লিচু বাগান (সি এম বি) রাস্তা হইতে রেল পর্যন্ত প্রায় ১ কিঃমিঃ অবশিষ্ট রাস্তা ইট সলিংয়ের মাধ্যমে অর্ধ পাকা হয়েছে। সরকারের কাছে স্হানীয় জনসাধারণের দাবি এটি একটি প্রাচীনতম রাস্তা, অচিরেই যেন রাস্তাটি পাঁকাকরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000