বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

ইউনিয়ন চেয়ারম্যান ও হরিনগর প্রবাসী ফোরাম এর যৌথ অর্থায়নে ১ কিঃমিঃ রাস্তার কাজ সম্পন্ন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বড়লেখা সংবাদদাতাঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের অন্তর্গত হরিনগর গ্রামের রাস্তাটি দীর্ঘ কয়েক যুগ ধরে কাঁচা ছিলো। গ্রামবাসীর নিত্য যাতায়াতে এটিই প্রধান রাস্তা। শুস্ক মৌসুমে কিছুটা কম ভোগান্তি হলেও বর্ষা মৌসুমে গ্রামবাসীর পোহাতে হয় অবর্ণনীয় কষ্ট। রাতের বেলায় তা আরও বর্ণনানীত।

কোথাও জমে থাকা পানি, কোথাও কদমার্ত পথ মাড়িয়ে প্রতিদিনে যাতায়াত স্কুল, কলেজে মাদ্রাসায় শিক্ষার্থী যাতায়াত। জনসাধারণের চলাচলের ভোগান্তীর শেষ ছিলনা। গত তিন বছরে ৫ নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদের হস্তক্ষেপে স্হানীয় সরকারের বিভিন্ন বরাদ্দ থেকে কয়েক দফায় ইট সলিংয়ের কাজ হলে ও শেষ পর্যন্ত থেকে ছিল অবশিষ্ট ৫৫০ ফুট কাঁচা রাস্তা।

গ্রামের প্রবাসী সংগঠন(এইচ,পি,এস) হরিনগর প্রবাসী ফোরাম অবশিষ্ট কাজটি সম্পাদন করতে ইউনিয়ন চেয়ারম্যান সাহাব উদ্দিনকে অনুরোধ করলে উনি সাধারণ মানুষের কথা চিন্তা করে সাড়া দেন। পরবর্তীতে চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল ও প্রবাসীদের সংগঠন( এইচ পি এস) এর যৌথ অর্থায়নে কাজটি সম্পন্ন হয়। লিচু বাগান (সি এম বি) রাস্তা হইতে রেল পর্যন্ত প্রায় ১ কিঃমিঃ অবশিষ্ট রাস্তা ইট সলিংয়ের মাধ্যমে অর্ধ পাকা হয়েছে। সরকারের কাছে স্হানীয় জনসাধারণের দাবি এটি একটি প্রাচীনতম রাস্তা, অচিরেই যেন রাস্তাটি পাঁকাকরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000