শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন লামাকাজী ইউপির নৌকার প্রার্থী ফয়ছল আহমদ

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের সর্বস্তরের জনগণসহ দেশ বিদেশে অবস্তানরত প্রবাসীদেরকে ইংরেজী নববর্ষ ২০২২ এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী স্বাধীনতার প্রতীক, তৃণমূলের ভোটে নির্বাচিত ‘নৌকা’র প্রার্থী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ফয়ছল আহমদ।



৩১ ডিসেম্বর এক শুভেচ্ছা বার্তায় তিনি (ফয়ছল) বলেন, আমরা মহান স্বাধীনতার সুবর্নজয়ন্তী ও ‘মুজিব শতবর্ষ’ পালন করেছি, যদিও করোনা মহামারীর সতর্কতা ও বিধি নিষেধ রয়েছে তবুও পুরাতন জন্জালকে সরিয়ে নতুন বছরে বয়ে আনবে সুখ শান্তি ও সমৃদ্ধি এই কামনা করি মহান প্রভুর দরবারে।

তিনি আরো বলেন প্রিয় লামাকাজী ইউনিয়নবাসীকে ইংরেজী নববর্ষের অসংখ্য অগনিত প্রিতী শুভেচ্ছা অভিনন্দন।
মহান আল্লাহ পাকের কাছে ফরিয়াদ করি যেন আপনাদের জীবনে নতুন প্রত্যাশা, নতুন উদ্যম, নির্মল আনন্দ, সুস্বাস্হ্য ও সমৃদ্ধি বয়ে আনে।
পুরানো বছরের ভুলগুলি শোধরে ইতিহাস থেকে ভালো কিছু শিক্ষা গ্রহণ এবং অতীতের সফলতা ব্যর্থতাকে পিছনে ফেলে পূনর্মূল্যায়নের মাধ্যমে সুখি সুন্দর ভবিষ্যত বিনির্মাণের লক্ষ্যে আমাদের সামনের দিকে দীপ্ত প্রদক্ষেপে এগিয়ে যেতে হবে।

পরিশেষে ইউনিয়নবাসীসহ দেশ বিদেশে অবস্তানরত সকল প্রবাসী ভাই বোনদের সুস্বাস্হ্য দীর্ঘায়ু কামনা করি মাওলার দরবারে এলাহী শানে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000