মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:১৩ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন লামাকাজী ইউপির নৌকার প্রার্থী ফয়ছল আহমদ

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের সর্বস্তরের জনগণসহ দেশ বিদেশে অবস্তানরত প্রবাসীদেরকে ইংরেজী নববর্ষ ২০২২ এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী স্বাধীনতার প্রতীক, তৃণমূলের ভোটে নির্বাচিত ‘নৌকা’র প্রার্থী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ফয়ছল আহমদ।



৩১ ডিসেম্বর এক শুভেচ্ছা বার্তায় তিনি (ফয়ছল) বলেন, আমরা মহান স্বাধীনতার সুবর্নজয়ন্তী ও ‘মুজিব শতবর্ষ’ পালন করেছি, যদিও করোনা মহামারীর সতর্কতা ও বিধি নিষেধ রয়েছে তবুও পুরাতন জন্জালকে সরিয়ে নতুন বছরে বয়ে আনবে সুখ শান্তি ও সমৃদ্ধি এই কামনা করি মহান প্রভুর দরবারে।

তিনি আরো বলেন প্রিয় লামাকাজী ইউনিয়নবাসীকে ইংরেজী নববর্ষের অসংখ্য অগনিত প্রিতী শুভেচ্ছা অভিনন্দন।
মহান আল্লাহ পাকের কাছে ফরিয়াদ করি যেন আপনাদের জীবনে নতুন প্রত্যাশা, নতুন উদ্যম, নির্মল আনন্দ, সুস্বাস্হ্য ও সমৃদ্ধি বয়ে আনে।
পুরানো বছরের ভুলগুলি শোধরে ইতিহাস থেকে ভালো কিছু শিক্ষা গ্রহণ এবং অতীতের সফলতা ব্যর্থতাকে পিছনে ফেলে পূনর্মূল্যায়নের মাধ্যমে সুখি সুন্দর ভবিষ্যত বিনির্মাণের লক্ষ্যে আমাদের সামনের দিকে দীপ্ত প্রদক্ষেপে এগিয়ে যেতে হবে।

পরিশেষে ইউনিয়নবাসীসহ দেশ বিদেশে অবস্তানরত সকল প্রবাসী ভাই বোনদের সুস্বাস্হ্য দীর্ঘায়ু কামনা করি মাওলার দরবারে এলাহী শানে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000