শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

আসুন বড় বড় কথা না বলে ছোট ছোট ভালো কাজের মাধ্যমেই সমাজকে বদলাই।

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

৷৷ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ।
——————————————–
#পরের_জন্য_করলে_কিছু
#নিজের_জন্য_করা_হয়
#আল্লাহতালার_তরফ_থেকে
#যায়_পাওয়া_তার_বিনিময়।
এমন প্রতিপাদ্যকে বুকে লালনের মধ্যদিয়ে সুদূর বিলেতের মাঠিতে বসবাস করলেও দেশের হতদরিদ্র অভাবগ্রস্থ মানুষের জন্য প্রতিনিয়ত যাদের হৃদয় কাদে তাদের অন্যতম একজন সদা হাস্যজ্বল কোমল হৃদয়ের আল্লাহর বান্দা এই সংগঠনের প্রবাসী । আমার জানা মতে তাঁরা জীবনে নিজের কামাইকৃত যত সম্পদ রয়েছে তার বৃহৎ একটি অংশ তারা মানবতার কল্যাণে বিলিয়ে দিতে চেষ্টা করেন। কভিড -১৯ এর এই পেন্ডামিকই শুধু নয় শিক্ষা,সেনিটেশন কন্যাদায়গ্রস্ত পিতাকে মেয়ের বিবাহ উপলক্ষে নগদ অর্থ সাহায্য এবং বিশুদ্ধ পানি পানের সুব্যবস্থায় গরীব পরিবার, মসজিদ মাদরাসা সহ শিক্ষা প্রতিষ্টানে টিউবওয়েল স্থাপন, তাঁর অবদান অনস্বীকার্য। কয়েকটি ঘর নির্মাণ ও কঠিন রোগীর চিকিৎসার জন্য আমাদের নগদ অর্থ সহযোগিতায় অনেকেরই পাশে সাধ্যমতো ছিলাম।
আলহামদুলিল্লাহ শুধু ২০২১ইং সালেই জানুয়ারী ও চলমান এই ফেব্রুয়ারী মাসের মধ্যে তাঁরা গর্বিত সগঠন সিলেট মিডিয়া কর্পোরেশন ও #ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন করুন পক্ষ থেকে সাহায্যে করেছেন প্রায় ৪৭ টি অসচ্ছল গরীব পরিবারকে। তাদের বেশিরভাগ পরিবারের মেয়ের বিয়েতে তারা পাশে দাঁড়িয়েছেন। আল্লাহর এই বান্দাদের কথাই হচ্ছে আসুন বড় বড় কথা না বলে ছোট ছোট ভালো কাজের মাধ্যমেই সমাজটাকে হেরার পথের মহামানব সর্বযুগের সর্বশ্রেষ্ঠ আদর্শ রহমাতুল্লিল আলামীন মুহাম্মাদ সাঃ এর হাতেগড়া ও রেখে যাওয়া আদর্শ সমাজে ফিরিয়ে নিতে চেষ্টা করি। #ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের ভাইদের দৃঢ়তা এমন যে তারা প্রায়ই বলে থাকেন যে ভাই পৃথিবীতে বাচবো কয়দিন অন্তত পরকালের মুক্তি আর কল্যাণের জন্য দুনিয়ায় থেকে কিছু করে যাই এমন কাজ করি যাতে রয়েছে দুনিয়ার শান্তি আর আখেরাতের মুক্তি তাই তাই শুধু আমরা নয় বরং সকল মুসলিম বিত্তবান আল্লাহর বান্দাদের প্রতি আহবান #কোন_অজুহাত_নয়
#আসুন
#বিপন্ন_মানবতার_কল্যাণে অসহায় মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেই আর অসহায় বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে মানবতার কল্যাণে প্রতিষ্ঠিত সিলেটমিডিয়া কর্পোরেশন ও #ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ।
হ্যা,
#আমরা_মানুষকে_ভালোবাসি_শুধুই_আল্লাহর_জন্য।
তাই মানুষের হয়ে মানুষের পাশে আছি। পাশে থাকাটা ইবাদত মনে করেই থাকি,#ইনশাআল্লাহ যে কোন সংকট মুসিবতে বা আপদ্ কালীন সময়ে নিজ জনপদের মানুষের জন্য মূলত আল্লাহর কাছে সাহায্য চাওয়ার পাশাপাশি আল্লাহর দেয়া নিয়ামত অর্থ সম্পদ থেকে নিজের সাধ ও সাধ্যানুযায়ী পাশে থাকাবো বলে দৃঢ়তার সহিত নিয়ত করেছি এবংসে অনুযায়ী কাজও করে যাচ্ছি। পরিশুদ্ধ নিয়্যাতে আরো বেশি বেশি যাতে মানুষের কল্যানে কাজ করে যেতে পারি #আল্লাহতালার নিকট সেই তাওফিক কামনা করছি।
———————————
#এম আলী হোসন।
#প্রতিষ্টাতা_সাধারণ সম্পাদক , # সিলেট, বাংলাদেশ।
———————————
দোয়া করি যেন আল্লাহতালা এই নিয়্যাতের পরিশুদ্ধতানুযায়ী উদ্যোগ ও কর্মতৎপরতাকে কবুল করুন। আর সুস্থতা সহকারে রাহমানের এই বান্দাদের নেক হায়াত দান করুন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000