মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

আল বারাকাহ সমাজ কল্যাণ সংস্হা সিলেট কর্তৃক সাওল হার্ট ও ফ্রি চিকিৎসা সেমিনার

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

‘বিনা রিং, বিনা অপারেশনে হ্রদরোগ প্রতিকার ও প্রতিরোধে’ এবং ডায়াবেটিস, ব্লাডপ্রেসার ও মানসিক চাপ প্রতিকার ও প্রতিরোধে সাওল হার্ট সেন্টার (বিডি) লিমিটেড এর সৌজন্যে সিলেটের সদর উপজেলার লালার গাঁওয়ে সাওল হার্ট ও ফ্রি চিকিৎসা সেমিনার অনুষ্টিত হয়েছে।

আজ সোমবার (৪ অক্টোবর) সকাল ১০ টায় সিলেট সদর উপজেলার মোগল গাঁও ইউনিয়নের লালার গাঁও হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদরাসায় ‘আল বারাকাহ সমাজ কল্যাণ সংস্হা’র আয়োজনে প্রায় ৭৭ জন ডায়াবেটিস, ব্লাডপ্রেসার ও হার্টের রোগিদের ফ্রি চিকিৎসা ও সেমিনার অনুষ্টিত হয়।

সেমিনারে বিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য প্রদান করেন সাওল হার্ট প্রোগ্রামের এমডি ও উপমহাদেশের প্রখ্যাত হ্রদরোগ ও লাইফস্টাইল বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড়।

সংস্হার সহ সাধারণ সম্পাদক হাফিজ ক্বারী জুনেদ আহমদ’র পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সেমিনারে প্রধান আলোচকের বক্তব্য রাখেন সাওল হার্ট সেন্টার (বিডি) লিমিটেড এর বিশিষ্ট কনসালটেন্ট ডাঃ ফারহান আহমদ ইমন।

ফারইস্ট ইসলামি লাইফ ইনসুরেন্স সুনামগন্জ সার্বিস সেন্টারের ভাইস প্রেসিডেন্ট ও সংস্হার উপদেষ্টা মন্ডলীর সদস্য সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাওল হার্ট সেন্টারের এজিএম আব্দুল্লাহ আল মামুন ও সংস্হার সাধারণ ও অর্থ সম্পাদক জাহিদ আহসান রাসেলের যৌথ পরিচালনায় সেমিনারে বক্তব্য রাখেন এলাকার বিশিষ্ট মুরব্বি মৌলভী ফারুক আহমদ, সংস্হার সাধারন সম্পাদক ও অর্থ সম্পাদক জাহিদ আহসান রাসেল।

এসময় উপস্হিত ছিলেন সাংবাদিক ফারুক আহমদ, আল বারাকাহ সমাজ কল্যাণ সংস্হার সভাপতি খায়রুল আলম, সহ-সভাপতি হোসাইন ইসলাম জাবেদ, জুনেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক আকিল আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মিসবাহ উদ্দীন, প্রচার সম্পাদক আব্বাস আহমদ, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক রায়হান আহমদ, নির্বাহী সদস্য শাহিন আহমদ (লন্ডন প্রবাসী), মুজিবুর রহমান, হাফিজ আলী আহমদ (সৌদি প্রবাসী), শাহেদ আহমদ, মুরাদ আহমদ (দুবাই প্রবাসী), জাহির উদ্দিন, খলিল উল্লাহ,রেদওয়ান আহমদ রোমেল, এহসানুল ইসলাম জুবের ও বাশির আহমদ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000