বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

আল্লাহর ভয় না থাকলে, শিক্ষার বড় বড় ডিগ্রি অর্জন করে কোন লাভ নেই-এনায়েতুল্লাহ আব্বাসী

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাচ্ছিরে কোরআন বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী বলেছেন দেশে দূর্নীতি চিরতরে বন্ধ করতে হলে আমাদেরকে ব্যাক্তি, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে তাক্বওয়ার চর্চা করতে হবে।



কারণ আল্লাহর ভয় না থাকলে, শিক্ষার বড় বড় ডিগ্রি অর্জন করে কোন লাভ নেই। দূর্নীতি ও অপরাধমুক্ত বাংলাদেশ চাইলে আমাদেরকে তাকওয়া ভিত্তিক শিক্ষা অর্জন করতে হবে। রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় তাকওয়া ভিত্তিক পরকালমূখী কোরআন-সুন্নাহর শিক্ষা ক্লাস ওয়ান থেকে মাস্টার্স পর্যন্ত বাধ্যতামূলক করতে হবে।

তিনি আরো বলেন উচ্চ শিক্ষিতরাই দেশে ঘুষ-দূর্নীতি করে। তারা সংখ্যায় কম হলেও বছরে প্রায় ১২ হাজার কোটি টাকা দূর্নীতি মাধ্যমে নিজেদের পকেট ভারী করে, অন্তরে তাক্বওয়া পয়দা করেন এবং তাক্বওয়াবানকে নেতা মানেন দেশের চেহারা বদলে যাবে।

শুক্রবার ৭ জানুয়ারি বাদ জুম্মা সিলেটের বিশ্বনাথ উপজেলার আনরপুর গ্রামের পূর্বের মাঠে ‘আনপুর-বিশঘর ও বৃহত্তর এলাকাবাসী’র উদ্যোগে মুর্দেগানদের ঈসালে সাওয়াব উপলক্ষে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান মুফাচ্ছিরের বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলি বলেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলীর সভাপতিত্বে ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান এমপি।
প্রধান মেহমানের বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000