শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
মঞ্চে বিশৃঙ্খলা থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রীপ্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিল

আব্দুস ছালাম চরমহল্লা ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম জমা করেছেন

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন ১১ নভেম্বর। চরমহল্লা ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষে সরকার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চরমহল্লা টেটিয়ারচর বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুস ছালাম।



তিনি বলেন, দলের সিংহভাগ নেতাকর্মী’র সমর্থন নিয়ে মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা করেছি। দল মনোনয়ন প্রদান করলে অবশ্যই তিনি চরমহল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করার সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেয়া বার্তায় তিনি বলেন, চরমহল্লা ইউনিয়ন পরিষদ নিয়ে আমার স্বপ্ন রয়েছে, আধুনিক ও নান্দনিক ইউনিয়ন পরিষদ গঠনে আমার চেষ্টা থাকবে আজীবন।

সকলের দোয়া, সহযোগিতা ও ভালবাসা এবং ভোট পেয়ে বিজয়ী হলে সকলের সূ-পরামর্শকে কাজে লাগিয়ে চরমহল্লা ইউনিয়ন পরিষদকে আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।
আব্দুস ছালাম চরমহল্লা ইউনিয়নের বল্লভপুর গ্রামের কৃতি সন্তান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000