সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

আজিজ আহম্মেদ কলেজে একাদশ শ্রেণির উদ্বোধনী ক্লাসে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মোঃ মিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে আজিজ আহম্মেদ কলেজ আয়োজিত ২০২১-২০২২ শিক্ষাবর্ষের এইচ.এস.সি ও এইচ.এস.সি (বি. এম.টি) শাখায় একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস উদ্বোধনী অনুষ্ঠান কলেজ মিলনায়তনে ২ মার্চ সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়।



কলেজের অধ্যক্ষ আহসানুল হক এর সভাপতিত্বে ও ব্যবসায়ন সংগঠন ও ব্যবস্থাপনা বিষয়ের জ্যেষ্ঠ প্রভাষক এবাদুল হক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের সাবেক জি এম ও কলেজ গভর্ণিং বডির সভাপতি মো. আবদুল মান্নান। কলেজের অধ্যক্ষ মোঃ আহসানুল হক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্র থেকে প্রাপ্ত ” আন্তর্জাতিক মাতৃভাষা স্মৃতি সম্মাননা -২০২২” পদক তুলে দেন প্রধান অতিথি আবদুল মান্নান ।এছাড়াও “জাতীয় বিজ্ঞান সপ্তাহ -২০২১” দুমকি উপজেলায় কলেজ পর্যায়ে প্রথম স্থান অর্জনের জন্য উপহার সামগ্রী শিক্ষার্থীদের হাতে তুলে দেন। প্রধান অতিথি বলেন,জেলার অন্যতম প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে এ কলেজের সুনাম বৃদ্ধিতে তোমাদের নিয়মিত কলেজে এসে ও বাড়ীতে বসে বইয়ের অনুশীলনের বিকল্প নেই।

অধ্যক্ষ আহসানুল হক বলেন, কোন শিক্ষার্থী কলেজ চলাকালীন সময়ে কলেজ পরিপন্থী কোন কার্যকলাপেজড়াতে পারবে না।আমাদের কলেজের সকল নিয়ম কানুন মেনে শিক্ষা বান্ধব পরিবেশ সৃষ্টিতে তোমরা সহয়তা করবে। অনুষ্ঠান শেষে ৪ শতাধিক শিক্ষার্থীদের মাঝে মাস্ক ও ছাত্রীদের মাঝে আয়রন ফলিক এসিড বিতরণ শেষে শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয় । অনুষ্ঠানে নবাগত ও অধ্যয়নরত শিক্ষার্থী,শিক্ষক- কর্মচারী, অভিভাবক, গন্যমান্য ব্যক্তিবর্গ গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000