সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৪০ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

আগুনে পুড়ে ২৩টি পরিবারের ৬০টি ঘর ভষ্মিভুত নীলফামারীতে

মোঃ জাকির হোসেন, নীলফামারি প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীতে গ্যাসের আগুনের ভয়াবহ অগ্নিকান্ডে ২৩টি পরিবারের ৬০টি ঘর ভষ্মিভুত হয়েছে। রবিবার (১৩ ফেব্রæয়ারি) রাতে সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের জুম্মাপাড়া এলাকায় ভয়াবহ এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।



খবর পেয়ে তাৎক্ষণিকভাবে নীলফামারী ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ২১টি পরিবারের ৪৪টি ঘর পুড়ে গেয়েছে বলে জানালেও স্থানীয় বাসিন্দা ও জনপ্রতিনিধিরা বলছেন এতে ২৩ টি পরিবারের ৬০টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। তারা আরো জানান, ওই এলাকার সহিদুল ইসলামের বাড়ি থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। রাত আটটার দিকে আগুনের সুত্রপাত হলে মুহুর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে আগুন।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমীরুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। রান্না ঘরে থাকা এলপিজি গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকান্ড থেকে আগুনের সুত্রপাত হয়। এই অগ্নিকান্ডে ২১টি পরিবারের ৪৪টি ঘর আগুনে ভষ্মিভুত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমান এখনো নির্নয় করা যায় নি আমাদের তদন্ত চলছে।

আগুনে ক্ষতিগ্রস্থরা সবাই নিম্ন আয়ের মানুষ রিকসা-ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করে বলে জানান পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওয়াহিদুল ইসলাম সরকার। রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করেছেন জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ জানান, তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শণ করে ক্ষতিগ্রস্থদের মাঝে কম্বল ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000