বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

আগামী ৬মে’র মধ্যে আমাকে ও আমার ছেলেকে হত্যা করা হবে

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ২৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আগামী ৬ মের মধ্যে আমাকে ও আমার ছেলেকে হত্যা করা হবে।

সোমবার (৩ মে) বেলা আড়াইটায় নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

ফেইসবুক স্ট্যাটাসে কাদের মির্জা লেখেন, ‘একরামুল করিম চৌধুরী দুবাই অবস্থান করেই আমাকে ও আমার সন্তানকে আগামী ৬ তারিখের মধ্যে হত্যা করবে। ইতোমধ্যে এই হত্যার মিশন বাস্তবায়ন করার জন্য ৩টি একে৪৭ ক্রয় করা হয়েছে। আমি সত্যের পথে আছি, থাকবো। সাহস করে সত্য কথা বলে যাবো। আল্লাহ ছাড়া আমি কাউকে ভয় করি না। আমি অন্যায়ের কাছে মাথা নত করবো না।

এ ব্যাপারে আবদুল কাদের মির্জা আরও বলেন, ‘আমি খবর পেয়েছি, চট্টগ্রামের আজম নাসির ফেনীতে আমাকে ও আমার সন্তানকে হত্যার জন্য ৩টি একে৪৭ পাঠাইছেন। সেখানে নিজাম হাজারী ও স্বপন মিয়াজি তা রিসিভ করে মিজানুর রহমান বাদল, আজম পাশা চৌধুরী রুমেল ও ফখরুল ইসলাম রাহাতের কাছে দিয়েছেন। একরামুল করিম চৌধুরী দুবাই থাকাকালীন তাদের এ মিশন বাস্তবায়ন করবেন।

আলোকিত সিলেট/০৩এপ্রিল/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000