সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

আগামী ৬মে’র মধ্যে আমাকে ও আমার ছেলেকে হত্যা করা হবে

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আগামী ৬ মের মধ্যে আমাকে ও আমার ছেলেকে হত্যা করা হবে।

সোমবার (৩ মে) বেলা আড়াইটায় নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

ফেইসবুক স্ট্যাটাসে কাদের মির্জা লেখেন, ‘একরামুল করিম চৌধুরী দুবাই অবস্থান করেই আমাকে ও আমার সন্তানকে আগামী ৬ তারিখের মধ্যে হত্যা করবে। ইতোমধ্যে এই হত্যার মিশন বাস্তবায়ন করার জন্য ৩টি একে৪৭ ক্রয় করা হয়েছে। আমি সত্যের পথে আছি, থাকবো। সাহস করে সত্য কথা বলে যাবো। আল্লাহ ছাড়া আমি কাউকে ভয় করি না। আমি অন্যায়ের কাছে মাথা নত করবো না।

এ ব্যাপারে আবদুল কাদের মির্জা আরও বলেন, ‘আমি খবর পেয়েছি, চট্টগ্রামের আজম নাসির ফেনীতে আমাকে ও আমার সন্তানকে হত্যার জন্য ৩টি একে৪৭ পাঠাইছেন। সেখানে নিজাম হাজারী ও স্বপন মিয়াজি তা রিসিভ করে মিজানুর রহমান বাদল, আজম পাশা চৌধুরী রুমেল ও ফখরুল ইসলাম রাহাতের কাছে দিয়েছেন। একরামুল করিম চৌধুরী দুবাই থাকাকালীন তাদের এ মিশন বাস্তবায়ন করবেন।

আলোকিত সিলেট/০৩এপ্রিল/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000