মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪১ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনও

আগামী রবিবার থেকে বাহরাইনের ফ্লাইট চালু

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনা মহামারির প্রকোপ নিয়ন্ত্রণে চলমান সর্বাত্মক লকডাউনের মধ্যেই এবার মধ্যপ্রাচ্যের দেশ কুয়েত ও বাহরাইনের ফ্লাইট চালুর অনুমতি দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। আটকেপড়া প্রবাসীদের কথা চিন্তা করে বিশেষ বিবেচনায় আগামী ২৫ এপ্রিল রবিবার থেকে এই অনুমতি দেয়া হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

বেবিচকের চেয়ারম্যান এম মফিদুর রহমান শুক্রবার বিকালে গণমাধ্যমকে বলেন, ‘করোনাভাইরাস মহামারির মধ্যে দেশে আটকে পড়া প্রবাসীদের কথা চিন্তা করে বেবিচক জাজিরা এয়ারওয়েজকে ঢাকা থেকে কুয়েত এবং গালফ এয়ারকে ঢাকা থেকে বাহরাইনে বিশেষ বিবেচনায় যাত্রীবাহী ফ্লাইট পরিচালনার অনুমতি দিয়েছে।’ তবে সংশ্লিষ্ট এয়ারলাইন্স ও যাত্রীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে দেয়া নির্দেশনা পরিপালন করতে হবে বলে জানান চেয়ারম্যান।

এর আগে সর্বাত্মক লকডাউনের মধ্যে ২৮ এপ্রিল পর্যন্ত সবধরনের ফ্লাইট বন্ধ রাখার নির্দেশ আগে দিয়েছিল বেবিচক। তবে এর বিশেষ বিবেচনায় সৌদি আরবের ফ্লাইট চালুর অনুমতি দেয় বেবিচক। এছাড়া অভ্যন্তরীণ রুটেও ফ্লাইট চলাচল ইতিমধ্যে শুরু হয়েছে।

(আলোকিত সিলেট/২৩এপ্রিল/বিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000