বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

আগামী তিন দিনের মধ্যে পাল্টে যাবে নগরীর পূর্বজিন্দাবাজার

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, আগামী তিনদিনের মধ্যে পূর্ব জিন্দাবাজার রোড থেকে উঠে যাচ্ছে বিদ্যুতের খুঁটি। সরানো হবে তারের জঞ্জাল।

বুধবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজার সড়ক পরিদর্শনকালে আরিফুল হক চৌধুরী বলেন, কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা সড়কের ন্যায় পূর্ব জিন্দাবাজার সড়ককেও দ্রুত দৃষ্টিনন্দন করা হচ্ছে। আগামী ৩-৪ দিনের মধ্যে এ সড়ক থেকে সকল বৈদ্যুতিক খুঁটি অপসারণ করা হবে। সাফ করা হবে তারের জঞ্জাল। তার পরপরই এ সড়কে নতুন করে কার্পেটিং করা হবে।

মেয়র বলেন, এ রাস্তায় যেসব খুঁটিতে বিদ্যুতের ট্রান্সফরমার রয়েছে সেগুলো সরিয়ে নিতে নির্দেশ দেয়া হয়েছে। এ রাস্তাকে নতুন রূপ দিতে আজ সারাদিন ধরে কাজ করছি। এক প্রশ্নের জবাবে মেয়র আরিফ বলেন, উন্নয়ন কাজে কোনো প্রতিবন্ধকতার সৃষ্টি হচ্ছে না, বরং সবাই স্বত:স্ফূর্তভাবে সহযোগিতা করছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000